ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

সমুদ্রে জলকেলিতে মজেছেন সাইফ-কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৫, ১৭ সেপ্টেম্বর ২০২১

গতমাসেই ছোট্ট জেহ এবং তৈমুরকে নিয়ে মালদ্বীপ থেকে বেড়িয়ে ফিরেছেন সাইফ-কারিনা। আরও একবার ছুটি কাটাতে মুম্বাই ছেড়ে সৈকতে ফিরে গেলেন এই দম্পতি। সঙ্গী দুই ছেলে তৈমুর আর জেহ।

মুম্বাই বিমানবন্দরে পরিবারের সঙ্গে ক্যামেরাবন্দি হন সাইফ-কারিনার ছোট নবাব। তবে তখনও স্পষ্ট ছিল না যে তারা ঠিক কোথায় যাচ্ছেন। কারিনা নিজেই ইনস্টাগ্রাম স্টোরিতে সৈকতে ছুটি কাটানোর ইঙ্গিত দিয়েছেন। বেবো একটি সেলফি পোস্ট করেছেন যেখানে তাকে হলুদ নিয়ন পোশাকে দেখা গিয়েছে। তার মুখ অবশ্য বড় একটি টুপিতে ঢাকা। সেই টুপিতে লাগানো “Who Dat” স্টিকার। অপর ছবিতে দেখা যায় দুই ছেলে তৈমুর আর ছোট্ট জে-কে নিয়ে সমুদ্রে জলকেলিতে মজেছেন সাইফ।  

অবশেষে কারিনার ইনস্টাগ্রাম স্টোরি থেকেই জানা গেল, ফের ছুটি কাটাতে গেছেন পতৌদি দম্পতি। আর কিছু দিনের মধ্যেই ৪১-এ পা দেবেন কারিনা। গত মাসে স্বামীর ৫১ বছরের জন্মদিনে শুভেচ্ছা বার্তা লিখে ছবি পোস্ট করেছিলেন তিনি। আপাতত তিনি ব্যস্ত বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর বলি-রিমেক ‘লাল সিং চড্ডা’-র কাজে। ‘থ্রি ইডিয়টস’ ও ‘তালাশ’-এর পর এই ছবির সুবাদে তৃতীয় বারের জন্য আমির খানের সঙ্গে জুটি বাঁধলেন এই অভিনেত্রী।

এমএম/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি