ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২

অঙ্কুশকে দাদা বলে সম্বোধন ঐন্দ্রিলার! ব্যাপার কী?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৮, ২২ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৭:৪০, ২২ সেপ্টেম্বর ২০২১

অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের রসায়ন চলছে দীর্ঘদিন ধরে। তারা বেশ অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছেন। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি সেই সম্পর্ককে পরিণতিও দিতে চলেছেন এই যুগল। কিন্তু তার মাঝে হঠাৎ কি হল যে অঙ্কুশকে দাদা বলে বসলেন ঐন্দ্রিলা! 

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন অঙ্কুশ। সেই ভিডিওতে তিনি বলেন যে বুধবার সন্ধে সাতটায় অনলাইনে রিলিজ করবে অঙ্কুশের আগামী ছবি ''এফ.আই.আর নম্বর ৩৩৯/০৭/০৬''-এর ট্রেলার। তিনি তার ফ্যানদের অনুরোধ করেন যে ট্রেলার কেমন লাগল তাদের তা যেন তারা সরাসরি জানান অঙ্কুশকে। সেই পোস্টের কমেন্ট বক্সে অঙ্কুশের বান্ধবী ঐন্দ্রিলা লেখেন যে 'অবশ্যই জানাব দাদা'। বোঝাই যাচ্ছে অঙ্কুশের সঙ্গে মজা করেই তাকে দাদা সম্বোধন করেছেন অভিনেতা। 

অঙ্কুশের ফ্যানরা তাকে দাদা বলেই সম্বোধন করে থাকে। যেহেতু এই ভিডিওটি তার ফ্যানদের উদ্দেশ্যে পোস্ট করেছেন অভিনেতা, তাই মজা করে তার ফ্যানদের মতোই মন্তব্য করেছেন ঐন্দ্রিলা। নায়িকার এই মন্তব্যেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

কেউ নায়িকার সেন্স অফ হিউমারের প্রশংসা করেছেন, কেই আবার বিস্ময় প্রকাশ করেছেন। এক নেটিজেন লিখেছেন, তাহলে আমাকে কি বৌদি হওয়ার সুযোগ দেবে? সকাল সকাল ঐন্দ্রিলার সঙ্গে মজায় মেতেছে অঙ্কুশের ফ্যানেরাও। 

অঙ্কুশের আগামী ছবির নাম এফআইআর, এই ছবির প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায় ও পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। অঙ্কুশ জানিয়েছিলেন, 'এফ.আই.আর একটি ক্রাইম থ্রিলার। একটা গ্রামে একের পর এক খুন হতে থাকে কিন্তু পুলিশ ধরতে পারে না কে বা কারা সেই খুন করছে। এই পরিস্থিতিতে ঐ গ্রামে আসেন পুলিশ অফিসার অভ্রজিৎ সেন। ধীরে ধীরে তিনি বুঝতে পারেন যে, ঐ পুলিশ স্টেশনের কনস্টেবল থেকে শুরু করে অফিসার, প্রায় সবাই দুর্নীতিগ্রস্ত। এই পুরো বিষয়টা নিয়েই এটা থ্রিলার।' 

অভ্রজিৎ সেনের চরিত্রেই অভিনয় করেছেন অঙ্কুশ। অঙ্কুশের পাশাপাশি পুলিশের চরিত্রে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অনির্বান চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী। এই পুজোয় মুক্তি পেতে চলেছে এই ছবি। 

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি