ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নতুন বার্তা দিলেন নুসরাত জাহান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৫, ২১ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২১:৫০, ২১ সেপ্টেম্বর ২০২১

নিজের শর্তেই বাঁচতে ভালোবাসেন নায়িকা নুসরাত জাহান। বিগত কয়েকমাস ধরে তার ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনার জন্য বিতর্কে জড়িয়েছেন তিনি।

নানা সমালোচনার সম্মুখীন হয়েছেন, কিন্তু কখনই সোশ্যাল মিডিয়ার সেই সব আলোচনা সমালোচনাকে তোয়াক্কা করেননি নুসরাত। 

বিয়ে, সহবাস, প্রেম, সন্তান তার জীবনের প্রতিটি অধ্যায় খোলা বইয়ের মতো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। নুসরাতের জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই নেটিজেনদের। সবসময় ট্রোলারদের উত্তর না দিলেও মাঝে মাঝে কিছু ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে থাকেন নায়িকা। এবার সেরকমই বার্তা দিলেন নুসরত। 

একটি বইয়ের পাতা শেয়ার করেছেন নুসরত, সেখানে লেখা আছে, 'কেউ তোমাকে বাঁচাতে আসবে না, কেউ তোমাকে বেছে নেওয়ার বা পরখ করে নেওয়ার অনুমতি দেবে না। এটা সবসময়ই তোমার কাজ। নিজেকে এত ভালোবাসো যে শক্তিশালী হওয়া ছাড়া তোমার কাছে আর কোনও চয়েস না থাকে। নিজের জন্য লড়াই করো, নিজেই নিজেকে তৈরি করো।' 

সস্প্রতি নিখিল জৈনের বিরুদ্ধে নতুন করে অভিযোগ তুলেছেন নায়িকা। নিখিলের সঙ্গে তার এক পুরুষ বন্ধুর সম্পর্কের কথাও জানিয়েছেন সংবাদ মাধ্যমে। যদিও সে কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন নিখিল। অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের গুঞ্জন। শোনা যাচ্ছে ইতিমধ্যে বিয়েও করেছেন তারা। এই গুঞ্জনের মধ্য়েই সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। সবমিলিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ছে না নায়িকার। তারই মাঝে এই বার্তা দিয়ে নুসরাত জানালেন নিজের লড়াই লড়তে প্রস্তুত তিনি।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি