ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

প্রথম স্ত্রীকে নিয়ে পার্টিতে ধর্মেন্দ্র!  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৬, ২৮ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৫:১৩, ২৮ সেপ্টেম্বর ২০২১

সম্প্রতি প্রথম স্ত্রী প্রকাশ কৌর’র সঙ্গে ধর্মেন্দ্রর একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বর্ষীয়ান অভিনেত্রী মুমতাজের বাড়ির এক পার্টিতে মূলত এক সাথে হাজির হয়েছিলেন তারা।   

রোববারের এই পার্টির একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ধর্মেন্দ্রর একসময়ের সহ-অভিনেত্রী মুমতাজ। ছবিতে দেখা যায় একপাশে প্রকাশ এবং অন্য পাশে মমতাজ ও তার বোন, মাঝে বসে আছেন ধর্মেন্দ্র। এক সংবাদমাধ্যমের মতে দু' ঘণ্টারও বেশি সময় চলেছে এই পার্টি। 

এদিকে প্রকাশ কৌর-র সঙ্গে এখন আর সেভাবে দেখা যায় না ধর্মেন্দ্রকে। বলা চলে দীর্ঘদিন পরেই এক ফ্রেমে দেখা গেল। 

১৯৫৪ সালে প্রকাশ-ধর্মেন্দ্রর বিয়ে হয়। সে সময় ধর্মেন্দ্রর বয়স ছিল মাত্র ১৯। সানি দেওল ও ববি দেওলকে নিয়ে তাঁদের চার সন্তান। 

প্রকাশের সঙ্গে বিচ্ছেদের পর হেমা মালিনিকে বিয়ে করেন ধর্মেন্দ্র। প্রথমে অভিনয়-সূত্রে আলাপ, এক পর্যায়ে প্রেমে পড়ে যান দু'জনেই।

১৯৯৯ সালে সিমি গরেওয়ালকে দেওয়া এক সাক্ষাৎাকারে হেমা জানিয়েছিলেন তার বাড়ির লোকজন রাজি ছিল না ধর্মেন্দ্রর সঙ্গে বিয়ের ব্যাপারে।

হেমার কথায়, ‘কার পরিবার চাইবে তাদের মেয়ে এমন একটা ছেলেকে বিয়ে করুক!  কিন্তু তখন ওর সঙ্গে বহু বছর ধরে সম্পর্কে আছি। ওকে ছেড়ে কাউকে বিয়ে করাও আমার পক্ষে সম্ভব ছিল না। তাই একদিন ধর্মেন্দ্রকে ডেকে বলি, তোমার আমাকে বিয়ে করতে হবে। আর ও শুনে বলে, হ্যাঁ আমি বিয়ে করব।’ সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি