ঢাকা, শুক্রবার   ১২ জুলাই ২০২৪

হিজাব-চশমা-লিপস্টিকে তুরস্কের নীল মসজিদে মিথিলা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৪, ২৮ নভেম্বর ২০২১ | আপডেট: ১৬:১৫, ২৮ নভেম্বর ২০২১

মাথায় হিজাব, চোখে চশমা, ঠোঁটে হালকা লিপস্টিক,পেছনে অনেক দর্শনার্থী। সম্প্রতি এমন একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দুই বাংলার আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ক্যপশনে লিখেছেন ‘হায়া সোফিয়া ও নীল মসজিদ দেখে মুগ্ধ।’

এ থেকেই বোঝা যায়, ৪০০ বছর আগে নির্মিত তুরস্কের ঐতিহাসিক স্থাপনা নীল মসজিদেই লেন্সবন্দী হয়েছেন মিথিলা। শুধু নীল মসজিদই নয় পুরো ইস্তানম্বুল শহরটিই ঘুরে ঘুরে দেখেছেন তিনি। যার অংশ বিশেষ শেয়ার করেছেন ভক্তদের জন্য।  
কাজের জন্য প্রায়ই যেতে হয় দেশের বাইরে। সেই সুযোগে শহর ঘুরে দেখাটা মোটেও মিস করেন না মিথিলা। এবারও তার ব্যতিক্রম হয়নি। 

পশ্চিম আফ্রিকার সিয়েরা লিওনে শিশু বিকাশ নিয়ে কাজ করছে ‘বাংলাদেশ রুরাল অ্যাডভান্স কমিটি’ নামে একটি সংস্থা। এই সংস্থার হয়েই  দীর্ঘদিন সেখানে কাজ করছেন মিথিলা। এবারে সিয়ের লিওনি থেকে ফেরার পথেই ইস্তানবুল ঘুরতে নিজের জন্য কিছু সময় বের করে নিলেন মিথিলা। ঘুরে দেখেছেন দেশটির ঐতিহাসিক স্থাপনা, গিয়েছেন শপিংয়েও। 
সফর শেষে এরইমধ্যে ঢাকায় ফিরছেন মিথিলা। ঢাকায় শুটিং আছে একটি ছবির। আগামী ডিসেম্বরে আবার যাবেন কলকাতায় শ্বশুরবাড়ি। 

বর্তমানে মিথিলা সরকারি অনুদানে নির্মিতব্য ‘জলে জ্বলে তারা’ সিনেমায় অভিনয় করেছেন। অরুণ চৌধুরী পরিচালিত এ সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করেছেন এফ এস নাঈম। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত সিনেমা ‘অমানুষ’। অনন্য মামুন পরিচালিত সিনেমাটি আসছে ডিসেম্বরে মুক্তি পাবে।

এছাড়া কলকতায় ‘মায়া’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ নিয়ে নির্মিত হচ্ছে ‘মায়া’। রাজর্ষি দে পরিচালিত এ সিনেমার শুটিং শেষ হয়েছে আগস্টে। 

এসবি 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি