ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শুটিং নিয়ে প্রিয়াঙ্কার দুশ্চিন্তা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৮, ২২ ডিসেম্বর ২০২১

বলিউডের লাস্যময়ী নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। এই অঙ্গনে নিজের সামর্থের প্রমাণ দিয়ে ইতোমধ্যে হলিউডে পা রেখেছেন এই অভিনেত্রী। বুধবার  প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’। বড় তারকা, বড় বাজেট আর নিজের চরিত্র সব মিলিয়ে সিনেমাটির শুটিং শুরুর দিকে খুব ভয় পেয়েছিলেন প্রিয়াঙ্কা।

তিনি বলেন, ‘‘বড় বাজেটের এই কাজের শুরুতে অনেকটাই নার্ভাসনেস কাজ করেছে। ক্যারিয়ারে আরো অনেক বড় বাজেটের সিনেমায় কাজ করেছি। কিন্তু এই হলিউড সিনেমাটি সেগুলো থেকে অনেকটাই ভিন্ন ছিল। শুরুতে এত বড়মাপের অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার ও বাজেটের কথা চিন্তা করে খুবই ভয় পেয়েছিলাম। তবে আমার সহ অভিনেতা ‘কেনু রিভস’ আমাকে অনেক সাহায্য এবং সাহস জুগিয়েছিলেন।’’

সহ অভিনেতার কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘কেনু রিভস’কে শুটিংয়ের প্রথম দিন থেকেই একজন দুর্দান্ত সহ-অভিনেতা এবং সুন্দর মানুষ মনে হয়েছিলো। সত্যিই সে একজন ভালো মানুষ।

নিজের চরিত্র নিয়ে প্রিয়াঙ্কা আরও বলেন, ‘‘সতি’ চরিত্রটি নিয়েও দ্বিধায় ছিলাম। কিন্তু পরে যখন দেখলাম আমার চরিত্রটি ভারতীয় সংস্কৃতির প্রতি শ্রদ্ধা জানাবে তখন মনের মাঝে ভিন্ন এক অনুভূতি কাজ করেছিল। যার প্রতিচ্ছবি এরইমধ্যে পোস্টারে সবাই দেখেছে।’’

সিনেমাটিতে প্রিয়াঙ্কা-কেনু ছাড়া আরো অভিনয় করেছেন ক্যারি-অ্যান মস, ইয়াহিয়া আব্দুল মাতিন, নীল প্যাট্রিক হ্যারিস সহ আরো অনেকে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি