ঢাকা, বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪

সাপের ছোবল খেয়ে হাসপাতালে সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৭, ২৬ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৬:৫৪, ২৬ ডিসেম্বর ২০২১

সালমান খান

সালমান খান

জাঁকজমকের সাথেই ২৭ ডিসেম্বর পালিত হবে ৫৬তম জন্মদিন। কিন্তু সেই জন্মদিনের আগেই বড়সড় এক দুর্ঘটনার মুখে পড়লেন বলিউড সুপারস্টার সালমান খান। নিজের প্যানভেল ফার্ম হাউজে সর্প দংশনের শিকার হলেন ভাইজান। 

রোববার সকালেই ঘটে এই দুর্ঘটনা। তড়িঘড়ি চিকিৎসার জন্য নিকটবর্তী এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় টাইগারকে। আপাতত তাঁকে বিষ নিরোধক ওষুধ দিয়েছেন চিকিৎসকরা।

এদিন সকালে নভি মুম্বাইয়ে নিজের ফার্ম হাউজ প্যানভেলেই ছিলেন সালমান খান। জানা গেছে, বড়দিনের রাতে বন্ধুবান্ধবের সঙ্গে নিজের এই বাগান বাড়ির বাগানে বসে গল্প করছিলেন তিনি। তখনই হাতে ছোবল মারে সাপটি।

নভি মুম্বাইয়ের হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরই ছেড়ে দেয়া হয়েছে তাঁকে। আপাতত কোনও ভয় নেই। চিকিৎসকরা জানিয়েছেন, সাপটি বিষধর ছিল না। পরে তাঁকে বাড়ি ফিরে যাওয়ার অনুমতি দিলেও বেশ কয়েক ঘণ্টা পর্যবেক্ষণে রাখেন চিকিৎসকরা। 

প্রতিবছরই নিজের জন্ম দিনটা পরিবারের সঙ্গে সেলিব্রেট করেন সালমান খান। সেইমতো এ বছরও প্যানভেলের ফার্ম হাউজে শুরু হয় প্রস্তুতি। এদিন মধ্যরাত থেকেই সেখানে পার্টির আয়োজন করেন সালমান নিজেই। 

গত লকডাউনে বেশিরভাগ সময়ই এই প্যানভেলের ফার্মহাউজেই সময় কাটিয়েছেন অভিনেতা। সেখানে চাষবাসও শুরু করেছিলেন সালমান। লকডাউনের সময় ভাইরাল হয়েছিল সেই ছবি ও ভিডিও। এমনকি এই ফার্ম হাউজেই গতবছর জ্যাকলিনের সঙ্গে একটি ভিডিও শুট করেছিলেন টাইগার।

সম্প্রতি ক্যাটরিনা কাইফের সঙ্গে 'টাইগার থ্রি'র শুটিং করেন সালমান খান, যার কিছু অংশের শুটিং এখনও বাকি। আপাতত বিগ বস-১৫ নিয়েই ব্যস্ত তিনি। শাহরুখের আসন্ন ছবি 'পাঠান'-এও একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে তাঁকে। আমির খানের 'লাল সিং চাড্ডা' ছবিতেও একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন ভাইজান। 

এছাড়াও জ্যাকলিনের ফার্নান্দেজের সঙ্গে 'কিক টু' ও পূজা হেগড়ের সঙ্গে 'কাভি ঈদ কাভি দিওয়ালি'ও রয়েছে তাঁর আসন্ন ছবির তালিকায়। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি