ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

বিতর্ক ছাড়াই মুক্তি পেল নোবেলের নতুন গান ‘আশ্বাস’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৬, ২৮ ডিসেম্বর ২০২১

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‌‌'সা রে গা মা পা' দিয়ে জনপ্রিয়তা পান বাংলাদেশের সঙ্গীত শিল্পী মাঈনুল আহসান নোবেল। তারপর গান দিয়ে জনপ্রিয়তা ধরে না রাখলেও মাদক, দাম্পত্য কলহ আর বিচ্ছেদ দিয়েই নিজেকে আলোচনায় রেখেছেন তুমুল জনপ্রিয়তা দিয়ে শুরু করা এই গায়ক। নানা ঘটনার পর কোন প্রচারণা ছাড়াই এবার ইউটিউব চ্যানেলে মুক্তি দিলেন নিজের নতুন গান ‘আশ্বাস’।

প্রচারণার স্বার্থে গান প্রকাশের আগে বরাবরই বিতর্কের জন্ম দিয়েছেন এই গায়ক। জেমস সহ জ্যেষ্ঠ শিল্পীদের গালি দেওয়া থেকে শুরু করে নানাধরনের কর্মকাণ্ডে পাওয়া গিয়েছিলো তাকে। তবে নতুন গান ‘আশ্বাস’কে ঘিরে এবার ‘টু’ শব্দটিও করেননি নোবেল।

গত ২৪ ডিসেম্বর বস মাল্টিমিডিয়া নামের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত হয়েছে। গানটির কথা লিখেছেন আবদুল্লাহ আল মামুন। আর সংগীত ও সুর করেছেন সালমান জেইম। ভিডিওতে অংশ নিয়েছেন নোবেল নিজেই।

২৪ ডিসেম্বর গানটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার দিয়ে লেখেন, ‘‘সবাইকে ‘আশ্বাস’ গানটি শোনার অনুরোধ রইল। শুনে ভালো লাগলে অবশ্যই শেয়ার করুন প্রিয়জনের সাথে।’’

সর্বশেষ বাবা হওয়ার মিথ্যা খবর ছড়ানোর পর দাম্পত্য বিচ্ছেদের পথে হাঁটেন তার স্ত্রী। এছাড়াও সামাজিক যোগাযোগমাধ্যমে সংগীত পরিচালক ইথুন বাবুকে হেয় করায় তার বিরুদ্ধে মামলা চলমান। এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে গানের ‘সংক্ষিপ্ত’ আপডেটের বাইরে কিছুই লিখছেন না এ গায়ক।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি