ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

ছেলের জন্য মন খারাপ শুভশ্রীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৬, ৭ জানুয়ারি ২০২২

দিন দুয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজেই জানিয়েছেন, তিনি ও রাজ চক্রবর্তী কোভিড পজিটিভ। ফলে দু’জনেই আপাতত কোয়ারেন্টিনে রয়েছেন। কিন্তু ছোট্ট ইউভানকে ছেড়ে এতদিন দূরে থাকতে কি মায়ের ভালো লাগতে পারে?

ইউভানকে বড্ড মিস করছেন শুভশ্রী। আর তাই তো মোবাইলে ভিডিও কল করেই ছেলের সঙ্গে কথা বলছেন, খেলছেনও। আদো আদো গলায় সবে তো ইউভান মা-বাবা বলতে শুরু করেছেন। ওর বড় হয়ে ওঠার এই সুন্দর সময়ের একটা মুহূর্তও মিস করতে চান না রাজ বা শুভশ্রী। তাই করোনার চোখ রাঙানিকে এভাবেই পাশ কাটিয়ে ছেলের মন ভালো রাখছেন তারকা দম্পতি। শুক্রবার এই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বিধায়ক-প্রযোজক-পরিচালক রাজ চক্রবর্তী।

তবে এখানেই শেষ নয়। আরও একটি ভিডিও পোস্ট করেছেন রাজ। কোভিড আক্রান্ত শুভশ্রী আইসোলেশনে থেকে কীভাবে নিজেকে সুস্থ করে তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই ভিডিওটি তারই প্রমাণ। নিয়মিত যোগাসন করছেন রোগের সঙ্গে লড়াই করতে। প্রধানত ব্রিদিং এক্সারসাইজ। যাতে কোভিডে ক্ষতিগ্রস্ত হওয়া ফুসফুসকে আবার হেলদি করে তোলা যায়।

উল্লেখ্য, এর আগেও করোনা আক্রান্ত হয়েছেন রাজ শুভশ্রী। ২০২০ সালের অগাস্ট মাসে আক্রান্ত হন রাজ চক্রবর্তী। শুভশ্রী করোনা আক্রান্ত হয়েছিলেন গত বছরের এপ্রিল মাসে। সেবারও বাড়িতেই কোয়ারেন্টিনে ছিলেন অভিনেত্রী। কোভিডেই ২০২০ সালে বাবাকে হারান প্রযোজক-পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী। শেষ দেখাও দেখতে পারেননি বাবাকে, কারণ তখন তিনি নিজেও কোভিড আক্রান্ত ছিলেন।

টলিউডে একের পর এক তারকা কোভিড আক্রান্ত হয়েছেন। মিমি চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়, জিত্‌ গঙ্গোপাধ্যায়, পার্নো মিত্র লিস্ট শেষ হওয়ার নয়। তালিকায় নাম আছে সুপারস্টার দেব ও তার গার্লফ্রেন্ড রুক্মিণীরও। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি