ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘পুষ্পা’য় অভিনয়ের সুযোগ হারিয়েছেন যেসব তারকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১২, ২৯ জানুয়ারি ২০২২

‘পুষ্পা: দ্য রাইজ সিনেমাটি মুক্তির পর ভারতে রীতিমত ঝড় তুলেছিল। মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে সিনেমাটি, পেয়েছে নজিরবিহীন সাফল্য। বড় বাজেটের বলিউড-হলিইড সিনেমাও প্রতিযোগিতায় টেকেনি পুষ্পার কাছে। কিন্তু জানেন কি, প্রথমে সিনেমাটি থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন মুম্বাই এবং দক্ষিণ ভারতের বড় সব তারকারা।

জানা যায়, অল্লু অর্জুনকে নয়, পর্দায় ‘পুষ্পা’ হিসেবে প্রথমে মহেশ বাবুকে চেয়েছিলেন সিনেমাটির পরিচালক বি. সুকুমার। সিনেমা নিয়ে কিছু দূর কথা এগোলেও শেষমেশ সরে আসেন মহেশ। শোনা যায়, ধূসর চরিত্রে অভিনয় করতে রাজি ছিলেন না তিনি । 

এই তো গেল ‘পুষ্পা’-র কথা। কলার তোলা চোরাকারবারির প্রেমিকা ‘শ্রীবল্লী’র চরিত্রেও প্রথম পছন্দ ছিলেন না রশ্মিকা মন্দানা। নায়িকার ভূমিকায় সামান্থা প্রভু ছিলেন প্রথম পছন্দ। কিন্তু নানা কারণে সামান্থারও আর ‘শ্রীবল্লী’ হয়ে ওঠা হয়নি। বরং ছবির একটি আইটেম গানে তাক লাগিয়েছেন তিনি। সেই গানটি যদিও প্রথমে গিয়েছিল দিশা পাটানির ঝুলিতে। কিন্তু সুকুমারের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সেই অভিনেত্রীও।

দিশার প্রত্যাখ্যানের পর বলিউডের ‘আইটেম গার্ল’ নোরা ফতেহির দ্বারস্থ হয়েছিলেন নির্মাতা। কিন্তু তিন মিনিটের একটি গানের জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক চেয়ে বসেন তিনি। ফলে সামান্থাকে নিয়ে এই গান শুট করার সিদ্ধান্ত নেন নির্মাতা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি