ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

সাইবার সতর্কতার প্রচারে কলকাতা পুলিশের ভরসা ‘পুষ্পা’!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৪, ১ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৪:৪৭, ১ ফেব্রুয়ারি ২০২২

আন্তর্জাতিক বাজারে রেকর্ড ব্যবসা করেছে ভারতের দক্ষিণী ছবি 'পুষ্পা-দ্য রাইজ'। মুখে মুখে ঘুরছে ছবির সংলাপ। আর এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই সচেতনতা ছড়াতে উদ্যোগী হল কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখা।

সোমবার কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখার পক্ষ থেকে একটি মিম পোস্ট করা হয়। মিমটি কিছুটা এরকম, ছবির চরিত্র স্রীনু পুষ্পা-কে ফোন করে বলছে, 'কুড়ি হাজারের লটারি জিতেছিস তুই, এবার নিজের ওটিপিটা বল। ফোনের উল্টো দিক থেকে উত্তরে পুষ্পা বলছে, 'পুষ্পা শুনে আমায় বোকা ভেবেছো? এখনই তোর নম্বর সাইবার পিএস-কে হোয়াটসঅ্যাপ করছি।'

কলকাতা পুলিশের ফেসবুক পেজ থেকে এই মিমটি পোস্ট করা হয়েছে। সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে ব্য়াঙ্ক ফ্রড বা লটারি ফ্রডের মত হ্যাশট্যাগ। সতর্কবার্তা এটাই যে লটারির নাম করে কোনও ফোনে ওটিপি চাইলে তা কখনোই প্রকাশ করা উচিত নয়।

সুকুমারের পরিচালনায়, 'মিথ্রি মুভি মেকার'-দের প্রযোজনায় 'পুষ্পা' ছবির ব্যবসা নজরকাড়া। নির্মাতারা ছবিটি যে ধরনের সাড়া পাচ্ছে তাতে উচ্ছ্বসিত। তারাই এই অ্যাকশন থ্রিলার ঘরানার ছবির বক্স-অফিস আয় নিয়ে বিস্তারিত জানান। শোনা যাচ্ছে মুক্তির প্রথম দুই দিনের মধ্যে এই ছবি বিশ্বজুড়ে প্রায় ১১৬ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে।

'মিথ্রি মুভি মেকার' নিজেদের সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে ছবি 'সুপারহিট' হওয়ার খবর জানান। 'বক্স অফিসে পুষ্পারাজ দাপিয়ে বেড়াচ্ছে। ভারতে সবচেয়ে বেশি আয় করেছে। গোটা বিশ্বে মাত্র দু'দিনে ১১৬ কোটি আয় করেছে।'

'পুষ্পা- দ্য রাইজ' ছবিতে অল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা। এছাড়া মালয়লম তারকা ফাহাদ ফাসিলও অভিনয় করেছেন। খুব স্বাভাবিক ভাবেই ঊর্ধ্বমুখী ছবির আয়, ফলে 'পুষ্প' ভারতের অন্যতম ভাল ব্যবসা করা ছবি হয়ে উঠতে চলেছে।

সূত্র: এবিপি আনন্দ

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি