ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

গরুপাচার কাণ্ডে তলব, হাজিরা দিতে সিবিআই অফিসে দেব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১২, ১৫ ফেব্রুয়ারি ২০২২

সিবিআই অফিসে হাজিরা দিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব। গরু পাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য তাকে তলব করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। মঙ্গলবার সকাল ১০টা ৫৫ মিনিটে সিবিআই অফিসে পৌঁছান তিনি।

গরু পাচার কাণ্ডের অন্যতম মূল অভিযুক্ত এনামুল হকের বয়ানে উঠেছিল এই তারকা সাংসদের নাম। তারপর আরও বেশ কয়েকজন সাক্ষীও তার নাম বলেছেন বলে সিবিআই সূত্রে জানা যায়। সে সব বয়ানের ভিত্তিতেই দেবকে তলব করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

জানা যায়, এনামুলের সঙ্গে বা গরু পাচার কাণ্ডের সঙ্গে টালিউড অভিনেতার যোগাযোগ কীভাবে, সে বিষয়ে বিস্তারিত জানতে চাইতে পারেন সিবিআই কর্মকর্তারা।

এদিন আকাশি নীল রঙের শার্ট ও কালো ট্রাউজার পরে নিজাম প্যালেসে পৌঁছান দেব। হাতে ছিল হলুদ জ্যাকেট। গাড়ি থেকে নেমে নিজাম প্যালেসের ভিতরে ঢুকে যান তিনি। প্রশ্নোত্তর পর্বের সবটাই রেকর্ড করা হতে পারে বলে জানা যায়।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি সুপ্রিম কোর্টের নির্দেশে গরু পাচার কাণ্ডের অন্যতম এনামুল হক জামিনে মুক্ত হয়। ২০২০ সালে সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হওয়ার পর ২ বছর কারাবন্দি ছিল সে। তার মাঝে আদালতে রুটিনমাফিক হাজিরা দিতে গিয়ে নানা বিস্ফোরক তথ্য জানাবে বলে হুঁশিয়ারিও দিতে দেখা গিয়েছিল এনামুলকে। এবার তার সঙ্গে দেবের যোগসূত্র খতিয়ে দেখতে চান সিবিআই কর্মকর্তারা।

এর মধ্যেই আবার সোমবার  লোকসভার স্পিকার ওম বিড়লার কাছ থেকে প্রশংসাপত্র পেয়েছেন দেব। করোনাকালে মানুষের পাশে দাঁড়ানোর জন্য এই প্রশংসাপত্র পান তিনি। 

এরপর এই তারকা সাংসদ টুইটারে লেখেন, “শুধুমাত্র সাংসদ হিসেবেই মানুষের পাশে দাঁড়াইনি। মানবিকতার খাতিরেই পাশে ছিলাম।”

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি