ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

টানা ৫ ঘণ্টার জিজ্ঞাসাবাদে কি বললেন দেব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৮, ১৫ ফেব্রুয়ারি ২০২২

দীপক অধিকারী ওরফে দেব

দীপক অধিকারী ওরফে দেব

গরু পাচার মামলায় টলিউড অভনেতা ও সাংসদ দেবকে টানা ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করল দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা এবং নিরাপত্তা সংস্থা সিবিআই। জিজ্ঞাসাবাদ থেকে বেরিয়ে এসে অভিনেতা-সাংসদ বললেন, "আমি বেশি কিছু বলতে পারব না। এক ব্যক্তিকে চিনি কি না- সেই বিষয়ে জানতে চাওয়া হয়েছিল। আমার বক্তব্য জানিয়েছি। মনে হয় আর ডাকবে না।" 

আলোচিত গরু পাচার মামলায় অভিযুক্ত এনামূল হক নামের ওই ব্যক্তিকে তিনি চেনেন না বলেও জানান দেব। এর আগে মঙ্গলবার সকাল ১০টা ৫৫ মিনিট নাগাদ সিবিআই অফিসে এসে পৌঁছান দেব তথা দীপক অধিকারী। 

সিবিআই সূত্রে খবর, গরুপাচারকাণ্ডে বেশ কয়েকজন সাক্ষীকে জিজ্ঞাসাবাদে উঠে আসে অভিনেতা ও সাংসদ দেবের নাম। বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রমাণ বা লিডসে দেবের নাম পাওয়া গিয়েছে। যে কারণে দেবকে জিজ্ঞাসাবাদ করার সিদ্ধান্ত নেন তদন্তকারী কর্মকর্তারা।

এদিকে, দেবকে সিবিআই-তলব নিয়ে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেন, "এই বাংলাকে এইসবের জন্য মানুষ জানত না। ভালো কাজের জন্যই জানত। ফলে এই তলব রাজ্যের জন্য অপমানজনক। এতবড় একজন ফিল্মস্টার ও সাংসদ, তাঁকে গরু চুরি মামলার তদন্তে ডাকা হচ্ছে। এটা আমাদের জন্য খুবই অপমানের।" 

তবে পাল্টা যুক্তি দিয়ে মেয়র ফিরহাদ হাকিম বলেন, "যারা যারা তৃণমূল করেন, সবাইকেই সিবিআই-এর কাছে যেতে হবে। আমরা ভয় করব না।"

পশ্চিমবঙ্গের ঘাটাল কেন্দ্রের তৃণমূল সাংসদ দীপক অধিকারী অর্থাৎ দেবকে গরুপাচার মামলায় গত ৯ ফেব্রুয়ারি নোটিস পাঠায় সিবিআই। সেখানে সাংসদ-অভিনেতাকে মঙ্গলবার হাজিরার নির্দেশ দেয়া হয়।

এখন প্রশ্ন উঠেছে- কেন দেবকে তলব করল সিবিআই? কীভাবে এই মামলার সঙ্গে জড়ালো তাঁর নাম?

সিবিআই সূত্রে খবর, সাক্ষী হিসাবেই তাঁকে তলব করেছে সিবিআই। গরুপাচার মামলায় তদন্তে নেমে সিবিআইয়ের সামনে উঠে আসে এমন কিছু তথ্য, যেখানে দেখা যায় যে, ঘাটাল হাইওয়ে দিয়ে সক্রিয় ছিল এই চক্র। সেই সূত্র ধরে বেশ কয়েকজন সাক্ষীকে জিজ্ঞাসাবাদ করেই দেবের নাম উঠে আসে। তাই দেব এই বিষয়ে কিছু জানেন কিনা- জিজ্ঞাসাবাদ করেই তাঁর উত্তর চান তদন্তকারী কর্মকর্তারা। সূত্র- জিনিউজ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি