ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ফের ভাঙছে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বিয়ে?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৬, ১৫ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৩:১৭, ১৫ ফেব্রুয়ারি ২০২২

ফের ভাঙনের মুখে ইমরান খানের দাম্পত্য? পাকিস্তানী প্রধানমন্ত্রীর তৃতীয় স্ত্রী নাকি বাড়ি ছেড়ে চলে গেছেন। থাকছেন নাকি বন্ধুর বাড়িতে। এমন খবরে তোলপাড় পাকিস্তান। যদিও এই খবরকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিচ্ছেন ইমরান খানের স্ত্রী বুশরা বিবির ঘনিষ্ঠজনেরা। 

সময়টা মোটেই ভাল যাচ্ছে না পাকিস্তানের প্রধানমন্ত্রীর। দুর্নীতি থেকে বেকারত্ব, একাধিক ইস্যুতে সমালোচনার মুখে পড়ছেন তিনি।

এর মাঝেই মিলেছে তার ঘর ভাঙার খবরও। অভিযোগ, ইমরানের সঙ্গে তার স্ত্রীর মত পার্থক্য চরমে উঠেছে।

তাই নাকি তিনি ইমরানের বাড়ি ছেড়ে চলে গেছেন এক বন্ধুর বাড়িতে। যদিও কী নিয়ে মতপার্থক্য বা সমস্যা তা জানা যায়নি। দাম্পত্য জীবন নিয়ে প্রকাশ্যে মুখও খোলেননি ইমরান খান বা তার স্ত্রী।

যদিও এই পুরো বিষয়টিকে রটনা বলে উড়িয়ে দিয়েছেন বুশরা বিবির ঘনিষ্ঠরা। ইমরানের স্ত্রীর ঘনিষ্ঠ বন্ধু ফারহা খান টুইট করে জানান, “ইসলামাবাদে প্রধানমন্ত্রীর বাসভবনেই রয়েছেন বুশরা।

ক্রিকেটের পর রাজনীতির পিচে দাপিয়ে ব্যাটিং করছেন ইমরান। তবে দাম্পত্য জীবনে কিছুতেই যেন ‘স্টেডি ইনিংস’ খেলতে পারছেন না প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার।

২০১৮ সালে ফেব্রুয়ারি মাসে তৃতীয়বারের জন্য বিয়েটি সেরে ফেলেন ইমরান। তবে তৃতীয় স্ত্রীর সঙ্গে বনিবনা হয়নি। বিয়ের পরপরই শোনা গিয়েছিল, দুজনের সম্পর্কে ফাটল ধরেছে।

বিয়ের আগেই বুশরা বিবি নাকি সাফ জানিয়ে দিয়েছিলেন, বাড়িতে কুকুর রাখা যাবে না। সেইমতো প্রিয় পোষ্যকে নাকি বাড়ি থেকে বিদায় দিয়েছিলেন ইমরান। তবে কিছুদিনের মধ্যে সে নাকি ফিরে এসেছিল। শুধু তাই নয়, বাড়িতে যত্রতত্র ঘুরে বেড়াচ্ছি শেরু। আর তাতেই চটে লাল হন বুশরা। তবে  এবারে কী নিয়ে অশান্তি তা অবশ্য স্পষ্ট হয়নি।

সূত্র: সংবাদ প্রতিদিন 

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি