ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

সোনমের বিয়ের নিমন্ত্রণপত্রে প্রকৃতির ছোঁয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৮, ৩ মে ২০১৮

বলিউডে বিয়ের ধুম পড়েছে। সেই ধারাবাহিকতায় ৮ মে বিয়ে করছেন সোনম কাপুর ও তাঁর প্রেমিক আনন্দ আহুজা। বিয়ের দিন–তারিখ প্রকাশের পর এখন আলোচনা একটাই- কীভাবে সাজবেন নায়িকা! সেই উত্তর না পাওয়া গেলেও সোনমের বিয়ের অনুষ্ঠান কবে ও কোথায় হচ্ছে, তা কিন্তু প্রকাশ পেয়েছে। আর এবার ফাঁস হয়েছে সোনম-আনন্দের বিয়ের তিনটি অনুষ্ঠানের নিমন্ত্রণপত্র।

আগেই শোনা গিয়েছিল, সোনম ও আনন্দ তাঁদের বিয়েতে কোনো নিমন্ত্রণপত্র ছাপাবেন না। কারণ, এটি তাঁদের কাছে কাগজের অপচয় ছাড়া আর কিছুই নয়। পরিবেশসচেতন জুটি হিসেবে তাই তাঁরা অতিথিদের নিমন্ত্রণের ব্যাতিক্রমি এক উপায় বেছে নিয়েছেন। মেহদি, বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনার জন্য তাঁরা তিনটি ভিন্ন নিমন্ত্রণপত্র তৈরি করেছেন। তবে সেই নিমন্ত্রপত্র কিন্তু কাগজে ছাপানো হচ্ছে না। আমন্ত্রিত অতিথিদের মোবাইল ও ই-মেইল ঠিকানায় পাঠিয়ে দেওয়া হবে সেই কার্ড।

নিমন্ত্রণপত্রের থিম রাখা হয়েছে প্রকৃতি। কার্ড তিনটির নকশা খুবই সুন্দর ও অভিনব। সবুজাভ কার্ডগুলোতে আঁকা গাছ ও ফুলের ছবি দিয়েই সোনম-আনন্দের বিয়ের অনুষ্ঠানের ধরন ও সময় বোঝা যাচ্ছে। মেহদির কার্ডে শোভা পাচ্ছে ফুলবোঝাই এক কাঠগোলাপ গাছ। আবার বিয়ের কার্ডে হিন্দু বিয়ের অপরিহার্য উদ্ভিদ কলাপাতা।

বান্দ্রা কুরলা কমপ্লেক্সের সানটেক্স সিগনেচার আইল্যান্ডে ৭ মে বসবে সোনম-আনন্দের মেহদির আসর। কাপুর ও আহুজা পরিবারের পক্ষ থেকে বিকেল চারটায় অতিথিদের উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে। নিমন্ত্রণপত্রেই জানানো হয়েছে এদিনের ড্রেস কোড সাদা রঙের ঐতিহ্যবাহী উৎসবের পোশাক।

এর পরদিন ৮ মে বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ধর্মীয় রীতিতে অনুষ্ঠিত হবে সোনম-আনন্দের বিয়ে। বিয়ের ভেন্যু বান্দ্রা রকডেল বাংলো। এটি সোনমের খালা ও ইন্টেরিয়র ডিজাইনার কবিতা সিংয়ের নিজের বাংলো। বিয়ে সম্পন্ন হলে অতিথিদের জন্য আছে মধ্যাহ্নভোজের আয়োজন। একই দিন রাত আটটায় আমন্ত্রণ জানানো হয়েছে বিবাহোত্তর সংবর্ধনার। মুম্বাইয়ের পাঁচ তারকা লীলা হোটেলে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন পরিবার ও বলিউডের মানুষজন। সেখানে নাচ–গানের আয়োজন রাখা হয়েছে। তবে বিয়েতে অতিথিদের কাছ থেকে কোনো উপহার চান না সোনম-আনন্দ জুটি।

নিমন্ত্রণপত্রে তাঁরা জানিয়ে দিয়েছেন, ‘আমাদের বিশেষ এই দিনে উপহার হিসেবে একমাত্র কাম্য আপনার উপস্থিতি।’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি