ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

নিজেই নিজেকে জন্মদিনে কী উপহার দিলেন শাহীদ?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৯, ২ মার্চ ২০২২

সম-সাময়িক সময়ে বলিউডে সেরা নায়কদের মধ্যে একজন শাহীদ কাপুর। অভিনয় পারদর্শিতা ও চমৎকার ফিটনেস করে তুলেছে তাকে অনেকের মাঝে অন্যতম। আর একে একে চুপ চুপ কে, ভিভাহ, যাব উই মেট থেকে শুরু করে কমিনে, হায়দার, কবীর সিংয়ের মতো বহু ভিন্ন স্বাদের সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

এই সফল অভিনেতা দিনকয়েক আগেই নিজের ৪১তম জন্মদিন পালন করলেন এবং নিজের জন্মদিনে নিজেকে উপহার দিতে ভুররেন না। কিনলেন ম্যাব্যাচ-এস৫৮০। 

তবে এটাই প্রথম মার্সিডিজ নয় শাহীদের। অভিনেতার গাড়ির শখ অনেকেরই জানা। এর আগে তাকে বেশ কয়েকবার মার্সিডিজ-বেঞ্জ এস৪০০ চালাতে দেখা গেছে। সোমবার নতুন গাড়ির ডেলিভারি নেন শাহীদ আর মীরা। নতুন মার্সিডিজ গাড়িটির শো-রুম প্রাইস ভারতীয় রুপিতে ২.৭৯ কোটি।

শাহীদের এই জন্মদিনে সমুদ্রের পাড়ে ছুটি কাটানোর সাথে অদেখা সব মুহূর্ত মোবাইলের গ্যালারি ঘেঁটে এদিন বের করেন স্ত্রী মীরা। একটি ছবিতে সূর্যাস্তের প্রেক্ষাপটে পরস্পরের চোখে হারিয়ে যেতে দেখা গেল দুজনকে।

ছবির ক্যাপশনে মীরা লিখেছেন, ‘একসঙ্গে এইরকমই আরও সূর্যাস্ত দেখব দুজনে’। বিকিনিতেও বরের সঙ্গে পোজ দিয়ে ছবি দিলেন মীরা।

এই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন জীবন… প্রার্থনা করি তুমি জীবনের সব সেরাটুকু পাও, কারণ তুমি নিজের সেরা, সেরা বাবা, সেরা বন্ধু, সেরা স্বামী…. আই লাভ ইউ’।

সূত্রঃ হিন্দুস্থান টাইমস
আরএমএ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি