ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

আইনি জটিলতায় অরুণিতা-পবনদীপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৪, ১২ মার্চ ২০২২

ভারতের জনপ্রিয় টিভি-শো ‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজন শেষ হয়েছে গত বছর আগষ্টে। বহুল আলোচিত এই সিজনে দুটি শ্রেষ্ঠ আবিষ্কার পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। একজন ‘ইন্ডিয়ান আইডল’র জয়ী ও অন্যজন দ্বিতীয় স্থানাধিকারী। বর্তমান সময়ের গানের জগতের সেরা জুটিও বলা হয় তাদের। শো-এর মধ্য দিয়ে একে অপরের সঙ্গে পরিচয় হলেও সময়ের সঙ্গে সঙ্গে তা গড়িয়েছে গভীর বন্ধুত্বের দিকে। এনিয়ে চর্চারও শেষ নেই।

বর্তমানে লাইভ শো-এর জন্য এই জুটি রয়েছেন আমেরিকায়। আর এরই মধ্যে খবর, আইনি জটিলতার মুখে এই জুটি। 

ভারতীয় গণমাধ্যম সূত্রে পাওয়া খবরে জানা যায়, ‘ইন্ডিয়ান আইডল ১২’ শেষ হওয়ার আগেই, এক নামী সংস্থার সঙ্গে চুক্তি করেছিলেন দু’জনে। ২০টি গানের একটি রোম্যান্টিক অ্যালবামের জন্য চুক্তি করেছিলেন। সংস্থার পক্ষ থেকে প্রেস কনফারেন্সের মাধ্যমে সেই অ্যালবামের ঘোষণাও করা হয়।

সম্প্রতি সংস্থার পক্ষ থেকে অভিযোগ তোলা হয়েছে, একটি গানের শুটিংয়ের পর, প্রযোজকদের সঙ্গে কোনও যোগাযোগ রাখছেন না পবনদীপ-অরুণিতা। আরও অভিযোগ, প্রথম গানের শুটিংয়ের পর থেকেই প্রযোজকদের সঙ্গে যোগাযোগ করা বন্ধ করে দেন অরুণিতা। এরপর পবনদীপ কাঞ্জিলালও সমস্ত যোগাযোগ বন্ধ করে দেন। অভিযোগ, চুক্তি অনুযায়ী বাকি গানেরও শুটিং এবং প্রোমোশনের জন্য কোনও যোগাযোগ রাখেননি তারা। ফলে বড়সড় ক্ষতির সম্মুখীন হচ্ছে কোম্পানি। 

সংস্থার পক্ষ থেকে আরো জানানো হয়েছে, এই ঘটনার পরই ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসরস অ্যাসোসিয়েশনের কাছে জায় সংস্থা। ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসরস অ্যাসোসিয়েশনের পক্ষে জানানো হয়েছে, প্রযোজকদের সঙ্গে কোনও অবিচার মেনে নেওয়া হবে না। 
সুত্র: হিন্দুস্থান টাইমস
আরএমএ/এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি