ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

মিঠুন চক্রবর্তীর ছেলে হওয়ার যোগ্য নন মিমো!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:০৩, ২৮ মার্চ ২০২২ | আপডেট: ০৮:০৬, ২৮ মার্চ ২০২২

মিঠুন চক্রবর্তী ও ছেলে মহাক্ষয় চক্রবর্তী

মিঠুন চক্রবর্তী ও ছেলে মহাক্ষয় চক্রবর্তী

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো বিশ্বাস করেন না যে, তিনি স্বজনপোষণের ফসল। বাবা মিঠুন চক্রবর্তী তার জন্য সোনার থালায় সব কিছু সাজিয়ে দেননি। বরং নিজেকে পরিশ্রম করে জায়গা তৈরি করে নেয়ার উপদেশ দিয়েছেন চিরকাল। 

২০০৮ সালে ‘জিম্মি’ সিনেমায় প্রথম অভিনয় করেন মিমো। কিন্তু বলিউডে সফল অভিনেতা হিসেবে পরিচিত নন তিনি। সেই লড়াই তার আজও চলছে। মিমো জানালেন, মানুষ ভাবে, তিনি মিঠুনের ছেলে হওয়ার যোগ্য নন।

সম্প্রতি মিমোর স্বল্পদৈর্ঘ্যের সিনেমা ‘আব মুঝে উড়না হ্যায়’ মুক্তি পেয়েছে। এ নিয়ে এক সাক্ষাৎকারকালে মিমোকে জিজ্ঞাসা করা হয়, মিঠুনের ছেলে বলেই কী বেশি সমালোচনা শুনতে হয়ে তাকে? 

জবাবে মিমো বলেন, ‘‘অবশ্যই তাই! বাবা একসঙ্গে কত কত কাজ করছেন। এক দিকে ‘হুনারবাজ’ রিয়্যালিটি শো-এর বিচারক, অন্যদিকে ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমায় অভিনয় করলেন। তাছাড়া অ্যামাজন প্রাইমের ‘বেস্টসেলার’ ওয়েব সিরিজেও কাজ করছেন। চার বার জন্ম নিলে তবেই বাবার মতো পরিশ্রমী হতে পারব আমি।’’

মিমোর অনুযোগ, এসব কারণের জন্যই তাকে বাবার সঙ্গে তুলনা করা হয়। অভিনেতার কথায়, ‘‘লোকে মনে করে, আমি মিঠুন চক্রবর্তীর ছেলে হওয়ারই যোগ্য নই। আমি যদি খারাপ অভিনেতা হই, তাহলে তা ঠিক আছে। কিন্তু বিচার করার আগে তো দেখে নেয়া উচিত- আমি কী পারি, আর কী পারি না। কাজ দেখে বিচার করা হলে আমার কোনো বক্তব্য নেই।’’

মিমো চক্রবর্তী এসময় তার ভাই নামাশির কথাও বলেন। তার ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। দুই ভাইকে নিয়েই একই ধরনের সমালোচনা চলে ক্রমাগত।

মিমো বলেন, ‘‘নামাশির নতুন ছবি আসছে। তাকেও একই কথা শুনতে হয়। বাবা তো একের পর এক কাজ করে চলেছেন। তার জুতোয় পা গলানো কি অত সহজ?’’ সূত্র- আনন্দবাজার।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি