ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

নুসরাত ফারিয়াকে নিয়ে শুটিংয়ে ফিরছেন শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৩, ১ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ১৯:১৭, ১ সেপ্টেম্বর ২০২২

ঢালিউড সুপারস্টার শাকিব খান। দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন সিনেমার কাজ নিয়ে। সম্প্রতি অনুদানের সিনেমার ব্যাপারে তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ যেন সেই আভাস দিয়েছে। তবে নতুন খবর হলো বড় পর্দার এই অভিনেতাকে আবারও বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে। তার সঙ্গে থাকবেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

‘শাহেনশাহ’ সিনেমার মাধ্যমে প্রথম বড় পর্দায় জুটি বাঁধেন শাকিব-নুসরাত। এরপর এই জুটির আর একসঙ্গে সিনেমা করা হয়নি। তবে একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে দেখা গেছে তাদের।

গত বছরের শুরুর দিকে বার্জারের বিজ্ঞাপন মডেল ও শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হন তারা। এরপর একসঙ্গে করেন একটি বিজ্ঞাপনও। নতুন খবর হচ্ছে একই প্রতিষ্ঠানের নতুন একটি বিজ্ঞাপনে আবারও জুটি হচ্ছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া।

দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রে কাটানোর পর গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব। কয়েকদিন পরই বিজ্ঞাপনটি করার বিষয়ে কথা হয় শাকিব খানের সঙ্গে। শিডিউল মোতাবেক সেপ্টেম্বরের মাঝামাঝিতে রাজধানীতেই বিজ্ঞাপনটির শুটিং হবে বলে জানিয়েছেন সমন্বয়কারী প্রতিষ্ঠানের চেয়ারম্যান রমিম রায়হান।

শাকিব খান নিজেও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বার্জারের শুভেচ্ছাদূত হিসেবে গত বছর চুক্তিবদ্ধ হই। এরপর একটি বিজ্ঞাপন করেছি। শিগগিরই বড় অ্যারেজমেন্টে আরও একটি বিজ্ঞাপন করার কথা হচ্ছে।

নতুন এই বিজ্ঞাপন নির্মাণে বেশ কয়েকজন নির্মাতার প্রাথমিক নাম প্রস্তাব হয়েছে বলে জানা গেছে।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি