ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০২৪

টালিউডের পর কি এবার দক্ষিণী সিনেমায় জয়া?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৫, ২৩ নভেম্বর ২০২৩

তামিল সুপারস্টার বিজয় সেতুপতির সঙ্গে ফ্রেমবন্দি জয়া আহসান। ইফির মঞ্চে একে অপরের সঙ্গে সাক্ষাৎ, সেই ছবিই ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। আর সেখান থেকেই জোর জল্পনা, তাহলে কী এবার দক্ষিণী ছবিতে পা রাখছেন জয়া আহসান? 

৫ বার জাতীয় পুরস্কার পেয়েছেন, শুধু দেশে নয়, কলকাতাতেও নিজের অভিনয়ের জাদু ছড়িয়ে দিয়েছেন জয়া আহসান। বাংলা ছেড়ে তিনি পাড়ি দিয়েছেন বলিউডেও। বুধবারই গোয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল অব ইন্ডিয়ায়(IFFI 2023) জয়া অভিনীত প্রথম হিন্দি ছবি ‘কড়ক সিং’-এর প্রিমিয়ার। ইতোমধ্যেই গোয়ায় হাজির জয়া। সেখানেই তাঁর একটি নতুন ছবি ঘিরে তৈরি হয়েছে জল্পনা।

গত সোমবার ইফির ৫৪তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন জয়া। সঙ্গে ছিলেন ‘কড়ক সিং’ পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী, অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি ও সঞ্জনা সাংঘি। উদ্বোধনী অনুষ্ঠানের কয়েকটি ভিডিওতে জয়া আহসানের সঙ্গে দেখা যায় প্রযোজক-পরিচালক করণ জোহর, অভিনেতা শাহিদ কাপুর, গায়িকা শ্রেয়া ঘোষালকে। এদিনই দক্ষিণী সুপারস্টার অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে একটি ছবি তুলেছেন জয়া। সেই ছবি দেখেই শুরু হয়ে জল্পনা, তাহলে কি এবার দক্ষিণের ছবিতে দেখা যাবে জয়াকে?

গোয়া চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে হাজির ছিলেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি। শুধু তামিলই নয়, তেলুগু, মালয়ালাম, কন্নড় ছবিতেও তাঁর ব্যাপক জনপ্রিয়তা। শাহরুখ খানের সঙ্গে প্যান ইন্ডিয়ান ছবি ‘জওয়ান’ এর হাত ধরে তিনি এখন খ্যাতির শীর্ষে। এছাড়াও হিন্দি ওয়েব সিরিজ ‘ফরজি’তে নজর কেড়েছেন অভিনেতা। সর্বভারতীয় এই তারকার সঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করে জয়া লিখেছেন, ‘বিজয় সেতুপতি স্যারের সঙ্গে। আইএফএফআই মোমেন্ট।’

সূত্র: জি নিউজ

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি