ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

এবার নির্বাচনী মাঠে নামছে মরিয়মপুত্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯, ১৭ জুলাই ২০১৮

আগামী ২৫ জুলাই পাকিস্তানে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এরইমধ্যে নওয়াজ শরীফ ও তার মেয়ে মরিয়ম নওয়াজ দুর্নীতির দায়ে কারাদণ্ড ভোগ করছেন। নওয়াজ শরীফকে অর্থ আত্মসাতের অভিযোগে ১০ বছর ও মরিয়ম নওয়াজকে ৭ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

এদিকে বাপ-বেটির জেল হওয়ায় নির্বাচনে পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজপন্থীরা কোণঠাসা হয়ে পড়েছে। এমতাবস্থায় তাদের উদ্ধারে একজন ত্রাতার প্রয়োজন দলটির। আর এই মুহূর্তে নির্বাচনে দলের হাল ধরতে দলটির সার্চ কমিটি নানা নাম সুপারিশ করেছে।

এরমধ্যে যে নামটি সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে, তা হলো মরিয়মপুত্র জুনায়েদ সফাদার। মুসলীম লিগের নির্বাচনী প্রচারণায় তার সরব উপস্থিতি থাকবে বলে দলটির একাধিক সূত্র নিশ্চিত করেছে।

জুনায়েদ সফাদার যুক্তরাজ্যের ইউকে ইউনিভার্সিটির রাজনৈতিক বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। নির্বাচনী প্রচারণায় অংশ নিতে গতকাল সোমবারই তিনি লাহোর পৌঁছান। সফাদার খুব শিগগিরই তার দাদা নওয়াজ শরফি, অবসরপ্রাপ্ত সাবেক ক্যাপ্টেন সফাদার ও মা মরিয়ম নওয়াজকে দেখতে জেলে যাবেন।

এদিকে দলটির এক ঊর্ধতন কর্মকর্তা বলেছেন , সফদার জেলখানায় যাক বা না যাক তিনি নির্বাচনী মাঠে উপস্থিত থাকবেনই। জানা গেছে, মা মরিয়ম নওয়াজ থেকে রাজনৈতিক দিগনির্দেশনা পাওয়ার পরই মাঠে নামবেন তিনি।
জানা গেছে, অ্যাভেনফিল্ড মামলায় বাপ-বেটি ছাড়া না পেলে খুব শিগগিরই কয়েকটি অডিও ও ভিডিও ক্লিপ ফাঁস করবেন তিনি। এরইমধ্যে মরিয়ম নওয়াজ ও তার পিতার একটি অডিওক্লিপ বের হয়েছে।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি