ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

তিনটে বিয়ে ও বিয়েবিচ্ছেদ ইমরানকে হিরো বানিয়েছে: রেহাম খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৮, ৩০ জুলাই ২০১৮ | আপডেট: ১২:০৭, ৩০ জুলাই ২০১৮

পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার আগে সাবেক স্ত্রীর সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খান। দ্বিতীয় স্ত্রী রেহাম খান এবার বলেছেন, তিনটে বিয়ে ও বিবাহবিচ্ছেদ দুর্নীতিগ্রস্ত ইমরানকে পাকিস্তানে ‘হিরো’ বানিয়েছে।

ভারতের গণমাধ্যম দ্য হিন্দুকে দেওয়া সাক্ষাৎকারে এ মন্তব্য করে রেহাম খান।

পাকিস্তানের নির্বাচনের আগে তাঁর বই প্রকাশ ইমরানের ভাবমূর্তিতে কোনো দাগ লাগাতে পারেনি। সেই প্রশ্নের জবাবে রেহাম খানের ভাষ্য, উপমহাদেশে এ ধরনের যৌন কেচ্ছা কোনো পুরুষের ভাবমূর্তি কালিমালিপ্ত করতে পারে না। অথচ কোনো মেয়ের সঙ্গে এই ঘটনা ঘটলে ফল হয় ভিন্ন। রেহামের মতে, তিনটে বিয়ে ও বিবাহবিচ্ছেদ দুর্নীতিগ্রস্ত ইমরানকে পাকিস্তানে ‘হিরো’ বানিয়েছে।

ইমরান খানের জয় সম্পর্কে রেহাম খান বলেন, নির্বাচনের ফল যে এমন হবে সেটা আমি আগ থেকেই জানতাম। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে ফল উল্টো হতে পারতো। যুক্তি হিসেবে তিনি বলেন, খাইবার পাখতুনখাওয়া প্রদেশে এমন কিছু আসনে পিটিআই জিতেছে সেটি সুষ্ঠু নির্বাচন হলে সম্ভব হতো না। এমনকি লাহোর পাঞ্জাবের কিছু আসনে এমন অভিজ্ঞ কিছু প্রার্থী পিটিআইয়ের কাছে হেরেছে যা কল্পনাও করা যায় না।

২৫ জুলাইর নির্বাচনে ইমরানের দল পিটিআই জিতেছে ১১৫টি আসন। সংখ্যাগরিষ্ঠতা পেতে তাদের দরকার আর ২২টি আসন। এজন্য ইমরানের দল জিডিএ, এমকিউএম, এমএমএ, বিএপি-সহ ছোট দলগুলির সমর্থন পেতে জোর চেষ্টা চালাচ্ছে। বিরোধী আসনে বসতে চলেছে নওয়াজ শরিফের পাকিস্তান মুসলিম লিগ, বিলাওয়াল ভুট্টো, জারদারির পাকিস্তান পিপলস পার্টি। নওয়াজের দল জিতছে ৬৪টি আসনে। ভুট্টোর দল জিতেছে ৪৩টি আসনে।

সংবাদ প্রতিদিন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি