ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

সোনিয়ার ইটালিয়ান সূত্রে রাহুলকে একহাত নিলেন বিজেপি সভাপতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৫, ৪ আগস্ট ২০১৮

মা সোনিয়া গান্ধীর ইটালিয়ান বংশোদ্ভুত হওয়ার সূত্র ধরে তার ছেলে রাহুল গান্ধীকে একহাত নিলেন বিজেপি সভাপতি অমিত শাহ। ইটালিয়ান ভাষা জানা থাকলে কংগ্রেস সভাপতি রাহুলের সমালোচনা ও প্রশ্নের জবাব ইটালিয়ান ভাষাতেই দিতেন বলে মন্তব্য করেন অমিত।

সাম্প্রতিককালে বিজেপি’র কঠোর সমালোচনা করে বক্তব্য দেন ভারতে বিরোধীদের জোট ইউপিএ এর সভানেত্রী ইন্দিরা গান্ধী এবং কংগ্রেস প্রধান রাহুল গান্ধী। এরই জবাব দিতে গিয়ে অমিত সাহা বলেন যে, তার ইটালিয়ান ভাষা জানা নেই। জানা থাকলে এর জবাব সেই ভাষাতেই তাদেরকে দিতেন অমিত শাহ। আজ শনিবার রাজস্থানের রাজসামান্দে এক জনসমাবেশে এমন বক্তব্য দেন তিনি।

এসময় রাজস্থানের উন্নয়নে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একশ’র বেশি পরিকল্পনা নিয়েছেন উল্লেখ করে অমিত বলেন, “রাহুল বাবা, আপনি যদি গুণতে জানেন তাহলে গোণেন। আমি ইটালিয়ান জানি না, জানলে আপনাকে সেই ভাষাতেই বলতাম যে, আমাদের সরকার জনগণকের কতো কিছু দিয়েছে। মোদি সরকার রাজস্থানের জনগণের জন্য ১১৬টি প্রকল্প এনেছে, আর এখনও কংগ্রেস জিজ্ঞেস করে যে বিজেপি কী করেছে!”

এসময় রাজস্থান মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে’র উদ্যোগে ‘রাজস্থান গৌরব যাত্রা’ এর উদ্বোধন করেন বিজেপি প্রধান। চলতি বছরের শেষের দিকে রাজ্যসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যের জনগণকে সরকারের করা উন্নয়ন সম্পর্কে অবহিত করতে ৫৮ দিনব্যাপী এই যাত্রার আয়োজন করা হয়।
রাজ্যের ২০০টি নির্বাচনী আসনের মধ্যে ১৬৫টি আসনে পরিভ্রমণ করবে এই যাত্রা। আগামী ৩০ সেপ্টেম্বর এই যাত্রা শেষ হবে।

সূত্রঃ এনডিটিভি

//এস এইচ এস//

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি