ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

রাহুল অপরিপক্ক, জানে শুধু ঘৃণা করতে: বিজেপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪১, ২৫ আগস্ট ২০১৮

ভারতের হিন্দুত্ববাদী সংগঠন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘকে (আরএসএস) নিয়ে মন্তব্য করায় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সমালোচনা করেছে বিজেপি। ক্ষমতাসীন দলটি বলেছে, রাহুল এখনও অপরিপক্ক-ই রয়ে গেছে। তার মধ্যে কোনো নেতৃত্বগুণ নেই। এমনকি সে ভারতকেই এখনও বুঝে উঠতে পারে নি।

প্রসঙ্গত যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে স্থানীয় সময় শুক্রবার ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অফ স্ট্র্যাটেজিক স্টাডিজ আয়োজিত অনুষ্ঠানে রাহুল গান্ধী আরএসএসকে মুসলিম বাদ্রারহুডের সঙ্গে তুলনা করেন। তিনি বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে মোদির মন্ত্রিসভায় ‘জবলেস’ বলে মন্তব্য করেন।

রাহুলের এ বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছে আরএসএসের মিত্র ক্ষমতাসীন বিজেপি। তারা রাহুলকে ভারতীয় রাজনীতি বুঝার ক্ষেত্রে এখনও অপরিপক্ক বলে আখ্যা দেয়। সেই সঙ্গে তাঁকে এজন্য ক্ষমা চাইতে বলেছে।

রাহুলের উদ্দেশে বিজেপির মুখপাত্র সমবিত পত্র বলেন, আপনি কি মুসলিম ব্রাদারহুড সম্পর্কে কিছু জানেন? বেশ কয়েকটি দেশ এটাকে সন্ত্রাসী সংগঠন হিসেবে ঘোষণা করেছে। আপনি এর সঙ্গে আরএসএস ও বিজেপির তুলনা করছেন?

বিজেপির মুখপাত্র সমবিত পত্র বলেন, রাহুল জি, আপনার মধ্যে কোনো পরিপক্কতা এলো না, ভারতকে বুঝতে পারলেন না। আপনার কোনো নেতৃত্বগুণ নেই। আপনি কেবল প্রধানমন্ত্রী মোদিকে ঘৃণা করতেই শিখেছেন। আপনি প্রধানমন্ত্রী মোদি, বিজেপি ও আরএসএসকে ঘৃণা করেন। আর আপনি এই ঘৃণা থেকেই দায়িত্বজ্ঞানহীন ও অপরিপক্ক বক্তব্য দিয়েছেন।

সূত্র : এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়া।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি