ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পদত্যাগ করছেন না আকবর, আইনি ব্যবস্থা নেওয়ার হুশিয়ারি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৮, ১৪ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৭:৩৮, ১৪ অক্টোবর ২০১৮

মিটু আন্দোলেনের অংশ হিসেবে প্রায় এক ডজন মহিলা যৌন হেনস্থার অভিযোগ করেছেন ভারতের কেন্দ্রীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম জে আকবর এর বিরুদ্ধে। তবে তিনি পদত্যাগ করছেন কিনা এবিষয় এখন কিছু জানান । তবে রাষ্ট্র পক্ষ থেকে বলা হচ্ছে পদত্যাগ না করলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজ সকালে নাইজেরিয়া থেকে দিল্লি পৌঁছন কেন্দ্রী মন্ত্রী এম জে আকবর। বিমানবন্দরে পা রাখা মাত্রই সাংবাদিকরা তাঁকে ঘিরে ধরেন। তাঁর বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থা নিয়ে মন্ত্রীকে প্রশ্ন করতেই তিনি শুধু বলেন, “এ বিষয়ে পরে বিবৃতি দেওয়া হবে। এর বেশি আর কোনও মন্তব্যই করেননি আকবর।

তার বিরুদ্ধে অভিযোগ, এম জে আকবরের সঙ্গে কাজ করা মহিলা সাংবাদিকরাই এনেছেন অভিযোগ। দ্য টেলিগ্রাফ এবং এশিয়ান এজের মতো বহুল প্রচারিত কাগজের সঙ্গে যুক্ত থাকা এম জে বিরুদ্ধে অভিযোগ কাজে যোগ দিতে আসা তরুণী সাংবাদিকদের সঙ্গে তিনি অশালীন আচরণ করতেন। কারও অভিযোগ এম জে তাঁদের হোটলের ঘরে ডেকে পাঠাতেন। কেউ আবার বলছেন অফিসের নিজের ঘরে ডেকে এ ধরনের কাজ করতেন আকবর।

8 অক্টোবর সাংবাদিক প্রিয়া রামানি টুইটারে প্রথম অভিযোগ করেন। তারপর থেকে আরও কিছু জমা পড়তে শুরুর করে। প্রিয়া রামানি ছাড়াও প্রেরণা সিং বিন্দ্রা, ঘাজালা ওয়াহাব, সুতপা পাল, সুপর্ণা শর্মা, সুষমা রাহা, মালিনী ভূপ্তা, কণিকা গহলত, কাদম্বরী এম ওয়াদেও অভিযোগ করেছেন।

সূত্র:এনডিটিভি

 টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি