ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

ময়নাগুড়িতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২২, ১৩ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৯:৩৫, ১৩ জানুয়ারি ২০২২

ট্রেন দুর্ঘটনার একটি চিত্র

ট্রেন দুর্ঘটনার একটি চিত্র

জলপাইগুড়ির ময়নাগুড়িতে ঘটল ভয়াবহ এক ট্রেন দুর্ঘটনা। লাইনচ্যুত হল গোহাটিগামী ট্রেনের একাধিক যাত্রীবাহী বগী। বৃহস্পতিবার সন্ধ্যায় ময়নাগুড়ির দোমোহনি এলাকায় ঘটা এ দুর্ঘটনায় অন্তত ৩ জনের মৃত্যু হয়েছে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন জলপাইগুড়ির জেলাশাসক মৌমিতা গোদারা বসু। উদ্ধারকাজ চলমান, তাই মৃত্যুর সংখ্যা বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে।

জানা গেছে, স্থানীয়রা উদ্ধারকাজ শুরু করেছেন। খবর পেয়ে নিউ জলপাইগুড়ি থেকে রেলের কর্মকর্তারা রওনা দিয়েছেন। অন্ধকার নেমে আসায় হতাহতের সংখ্যা জানা যায়নি। তবে ৪টি যাত্রীবাহী বগী লাইনচ্যূত হয়েছে বলেই রেলের তরফে জানানো হয়েছে।

আলিপুরদুয়ারের বিভাগীয় রেল কর্মকর্তা দিলীপ কুমার সিং জানিয়েছেন, বিকান এক্সপ্রেস নামে ওই ট্রেনের ৪টি বগী লাইনচ্যুত হয়েছে। করোনার জেরে ট্রেনে যাত্রী কম ছিল। ইতোমধ্যে রেলের কর্মকর্তারা উদ্ধারকারী ট্রেন নিয়ে দুর্ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন। ঘটনাস্থলে যাচ্ছেন ডিআরএম-ও। তবে এখনও হতাহতের কোনও খবর নেই। নিউ ময়নাগুড়ি ও দোমোহনির মাঝখানে দুর্ঘটনাটি ঘটেছে।

ওদিকে দুর্ঘটনার যে ছবি প্রকাশ হয়েছে তাতে দেখা যাচ্ছে, লাইন থেকে ছিটকে পড়েছে ট্রেনটির বেশ কয়েকটি বগী। যার কয়েকটি দুমড়ে-মুচড়ে গেছে। অন্ধকার ঘনিয়ে আসায় উদ্ধারকাজে বিঘ্ন ঘটতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। 

কীভাবে এমন দুর্ঘটনা ঘটল তা জানতে তদন্ত শুরু করেছে রেল কর্তৃপক্ষ। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি