ঢাকা, রবিবার   ২৬ মে ২০২৪

পুরুষ যাত্রীর গা ঘেঁষে দাঁড়িয়ে আড়াই লাখ টাকা চুরি ২ তরুণীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৩, ১১ ফেব্রুয়ারি ২০২২

বাসে এক পুরুষ যাত্রীর পাশেই যাত্রী সেজে দাঁড়িয়েছিলেন দুই তরুণী। তাও একেবারে গা ঘেঁষে। প্রথমে তাদেরকে সাধারণ যাত্রী হিসেবে মনে করেছিলেন রাইস মিলের মালিক ওই যাত্রী। কিন্তু, বাস থেকে নামতেই তিনি লক্ষ্য করেন, তার ব্যাগ থেকে উধাও প্রায় আড়াই লক্ষ টাকা। এমনই অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটল পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানে। 

ওই দুই তরুণী যেভাবে টাকা চুরি করেছে তাতে অবাক বর্ধমানের পুলিশ কর্মকর্তারাও। যদিও শেষমেষ তাদের দুজনকেই গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ওই দুই তরুণীর নাম আইশা রায় এবং এসবেরিয়া বেদী। তারা বীরভূমের আমোদপুর থানা এলাকার বাসিন্দা। আর অভিযোগকারী রাইস মিল মালিকের নাম অরূপ ভট্টাচার্য। ভাতারের নর্জা এলাকায় তার রাইস মিল রয়েছে। 

পুলিশের কাছে অরূপ অভিযোগ করেন, বিভিন্ন জায়গা থেকে টাকা তোলার পর বাসে করে তিনি বাড়ি ফিরছিলেন। সেই সময় বাসে যথেষ্ট ভিড় হয়েছিল। সেই ভিড়ের মধ্যেই দুই তরুণী তার গা ঘেঁষে দাঁড়ায়। প্রথমে তিনি তাদেরকে সাধারণ যাত্রী হিসেবেই মনে করেছিলেন। 

রাইস মিল মালিকের অভিযোগ, কিছুক্ষণ যাওয়ার পরেই দুই তরুণী বাস থেকে নেমে যায়। তখন ব্যাগের দিকে চোখ পড়তেই তিনি দেখেন ব্যাগ কাটা হয়েছে। ব্যাগ খুলতেই দেখেন প্রায় আড়াই লক্ষ টাকা গায়েব। এর পরে তিনি থানায় গিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

পুলিশের অনুমান, ভিড়ের সুযোগে ওই দুই তরুণী ব্লেড দিয়ে ব্যাগ কেটে টাকা চুরি করেছে। এই অভিযোগ পাওয়ার পরেই বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্ত দুই তরুণীকে গ্রেফতার করে পুলিশ। তাঁরা চুরির কথা স্বীকারও করেছেন। যদিও টাকা এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। 

পুলিশের অনুমান, নারীদের একটি গ্যাং ইদানিং এই ধরনের কাজ করে যাচ্ছে। এই গ্যাং-এ আরও কারা জড়িত রয়েছেন- তা জানার জন্য গ্রেফতারকৃত দুই তরুণীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি