ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ঈদ উপলক্ষে একুশে টেলিভিশনের ৭ দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৮, ৩ জুলাই ২০২১

‘পরিবর্তনে অঙ্গীকারবদ্ধ’ একুশে টেলিভিশন আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষে টানা ৭ দিনের অনুষ্ঠানমালা ইতোমধ্যেই চূড়ান্ত করেছে। দেশের করোনাকালীন যখন বেসরকারি চ্যানেলগুলোর পক্ষে স্বাভাবিক অনুষ্ঠানমালা সাজানোই কষ্টসাধ্য, তখন একুশে টেলিভিশনের এই আগাম প্রস্তুতি প্রশংসাযোগ্য।

ঈদ-উল-আজহা উপলক্ষে একটানা ৭ দিনের এই অনুষ্ঠানমালায় রয়েছে- নব নির্মিত ১৪টি একক ও ৪টি ৭ পর্বের ধারাবাহিক নাটক। সুপরিচিত পরিচালকদের নির্মাণে প্রতিটি নাটকেই অভিনয় করেছেন গুণী অভিনেতাবৃন্দ। যার মধ্যে রয়েছেন- জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, মোশারফ করিম, অপূর্ব, মীর সাব্বির, জোভান, সজল, তৌসিফ, মম, শবনম ফারিয়া, তানজিন তিশা, সারিকা, টয়া প্রমুখ জনপ্রিয় তারকারা।

এছাড়া চলচ্চিত্রের অতি পরিচিত নায়িকা আঁচলের উপস্থাপনায় ১৪ জন জনপ্রিয় কণ্ঠশিল্পী পরিবেশন করবেন বর্তমান এবং ফেলে আসা দিনের অত্যন্ত জনপ্রিয় সব সঙ্গীত। প্রতিদিন ২টি করে তারকা সমৃদ্ধ সর্বকালের দর্শক প্রিয় চলচ্চিত্রও থাকছে আসন্ন ঈদ-উল-আজহার অনুষ্ঠানমালায়।

নব আঙ্গিকে সাজানো ঈদ-উল-আজহার অনুষ্ঠানমালা ফিরিয়ে আনবে একুশে টেলিভিশনের অতীত গৌরব- এই আশা ব্যক্ত করেছেন বেসরকারি খাতে দেশের সর্বপ্রথম টেরিষ্টোরিয়াল স্যাটেলাইট চ্যানেলটির বর্তমান কর্তৃপক্ষ এবং কর্মীবৃন্দ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি