ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

একুশে টিভির সিনিয়র রিপোর্টার মামুনুর রশীদ আর নেই  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১১, ৪ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২২:১০, ৫ সেপ্টেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

একুশে টেলিভিশনের প্রধানমন্ত্রী বিটের সিনিয়র রিপোর্টার মামুনুর রশীদ আর নেই। আজ সোমবার রাত ১১ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না....রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩২ বছর।

রাত ১২ টা ১ মিনিট হলেই সদা হাস্যেজ্জ্বল মামুন ৩৩ এ পা দিতেন। জন্মদিন আর করা হলো না। নিজের জন্মদিনের মাত্র ১ ঘণ্টা আগে মারা যান তরুণ এই সাংবাদিক। রাতে হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে রাজধানীর হৃদরোগ ইন্সটিটিউটে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এ বিষয়ে মামুনের ঘনিষ্ট প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন বলেনন, শরীর খারাপ লাগায় বিশ্রামের জন্য গতকাল সোমবার দুপুরে ফার্মগেটে এক বন্ধুর বাসায় যান মামুন। সেখানে ওষুধ খেয়ে ঘুমাতে যান তিনি এবং তাঁকে ডাকতে নিষেধ করেন। রাত সাড়ে ৮টার দিকে রাতের খাবারের জন্য ডাকতে গেলে কোনো সাড়া না পেয়ে দ্রুত জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়া হয় মামুনকে। রাত সাড়ে ১০টার পর চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

মামুনের মৃত্যুর খবরে হাসপাতালে ভিড় করেন তাঁর স্বজন, বন্ধুবান্ধব, সহকর্মী ও পরিচিতজন। অল্প বয়সে এ মৃত্যুর ঘটনায় হতবিহ্বল হয়ে পড়েন অনেকেই। সদা হাস্যেজ্জ্বল মামুনের মৃত্যুকে মেনে নিতে পারছেন না তাঁর সহকর্মীরা। মৃত্যুর খবর পেয়ে অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেন নি।  

মঙ্গলবার বেলা ১১ টায় ইটিভি কার্যালয়ে ও বেলা ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে তাঁর জানাযা হবে হবে। বাদ মাগরিব নিজ জেলা নড়াইলে জানাজা শেষে দাফন করা হবে মামুনকে।

মামুনুর রশীদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের (সেশন ২০০৩-০৪) ছাত্র ছিলেন। তিনি বাংলাভিশন ও এশিয়ান টেলিভিশনে কাজ করেছেন।

মামুনুর রশীদের অকাল প্রয়াণে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এস আলম গ্রুপ ও একুশে টেলিভিশনের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল আলম, একুশে টেলিভিশনের প্রধান সম্পাদক ও সিইও মনজুরুল আহসান বুলবুল, একুশে টিভির ব্যবস্থাপনা পরিচালক মেজর জেনারেল এ. কে মোহাম্মদ আলী শিকদার পিএসসি (অব.)সহ ঊর্ধ্বতন কর্মকর্তা ও সাংবাদিকরা। মামুনুর রশীদের মৃত্যুতে একুশে পরিবার শোকাহত।

//এস এইচ এস/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি