ঢাকা, সোমবার   ২৬ জুলাই ২০২১, || শ্রাবণ ১১ ১৪২৮

মামুনের মৃত্যুতে একুশে টেলিভিশন চেয়ারম্যানের শোক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৬, ৫ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২১:২৭, ৭ সেপ্টেম্বর ২০১৮

একুশে টিভির সিনিয়র রিপোর্টার মামুনুর রশিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এস আলম গ্রুপ ও একুশে টেলিভিশনের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল আলম। তিনি মামুনের শোক সন্তপ্ত পরিবার ও স্বজনদের সমবেদনা জানিয়েছেন।

এক শোকবার্তায় সাইফুল আলম বলেন, সাংবাদিক মামুনুর রশিদ ছিলেন একজন সত্যনিষ্ঠ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার অগ্রপ্রতীক। তিনি দক্ষতার সঙ্গে প্রধানমন্ত্রী বিটে কাজ করছিলেন। তাঁর অকালে চলে যাওয়া আমাদের ব্যাথিত করে। আমরা গভীরভাবে শোকাহত।

মঙ্গলবার এক শোকবার্তায় এস আলম গ্রুপের কর্ণধার আরও বলেন, আমি তরুণ সাংবাদিক মামুনুর রশিদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবার, স্বজন, বন্ধুমহল, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের সঙ্গে সমব্যাথী।

সাইফুল আলম আরও বলেন, উদীয়মান সাংবাদিক মামুনুর রশিদ কাজের ক্ষেত্রে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন। তার দায়িত্বশীল সাংবাদিকতায় একুশে পরিবার সমৃদ্ধ হয়েছে বলে আমি মনে করি। তার অকালে চলে যাওয়া একুশে টেলিভিশন পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি হয়ে থাকবে।

উল্লেখ্য, গত সোমবার রাত ১১টার দিকে রাজধানীর হৃদরোগ ইন্সটিটিউটে হৃদরোগে আক্রান্ত হয়ে মামুনুর রশিদের মৃত্যু হয়। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরপরই সেখানে ছুটে যান তাঁর দীর্ঘদিনের সহকর্মী একুশে টেলিভিশন পরিবারের সদস্যবর্গসহ অন্য গণমাধ্যম কর্মীরা।৩৩ বছরে পা দিতে যাওয়া চৌকস ও মেধাবী এ সাংবাদিকের মৃত্যুতে গণমাধ্যম কর্মীরা শোকাহত।

/এমজে/

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি