ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

রাজধানীর বিভিন্ন কেন্দ্রে যাচ্ছে ভোটের সামগ্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৬, ২৯ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৭:১০, ২৯ ডিসেম্বর ২০১৮

রাত পোহালেই ভোট। নির্বাচন উপলক্ষে রাজধানীর বিভিন্ন কেন্দ্রগুলোতে নির্বাচনি সামগ্রী ও সরঞ্জাম পৌঁছানোর কাজ চলছে।             

আজ শনিবার সকাল থেকে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে এ কার্যক্রম শুরু হয়। এরই মধ্যে অনেক কেন্দ্রে ভোটের সামগ্রী পৌঁছে গেছে। কিছু কিছু কেন্দ্রে বাকি থাকলেও বিকাল নাগাদ পৌঁছে যাবে বলে জানিয়েছেন নির্বাচন কাজে নিয়োজিত কর্মকর্তারা।       

সকাল থেকে দেখা যায়, আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত বিভিন্ন বাহিনীর সদস্যরাও ভাগ ভাগ হয়ে প্রতিটি কেন্দ্রে অবস্থান করছেন।   

সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই প্রিজাইডিং কর্মকর্তারা সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ব্যালট পেপার, ব্যালট বাক্সসহ ভোট গ্রহণের অন্য সামগ্রীগুলো বস্তা ভর্তি করে কেন্দ্রে নিয়ে যাচ্ছেন। প্রতিটি টিমের সঙ্গে রয়েছেন পুলিশ ও আনসার বাহিনীর সদস্য। ভোটগ্রহণ সামগ্রী সংশ্লিষ্ট ভোটকেন্দ্রে পৌঁছার পর প্রিজাইডিং কার্মকর্তারা নিজ নিজ কেন্দ্রের ভোটার অনুযায়ী বুথগুলো প্রস্তুত করছেন। পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর সিনিয়র সদস্যরা টিমের সদস্যদের বিভিন্ন দিক-নির্দেশনা দিচ্ছেন।

সিদ্বেশ্বরী গার্লস কলেজ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মামুনুর রশিদ বলেন, পুলিশ, আনসার ও সহকারী প্রিজাইডিং অফিসারদের নিয়ে আমরা বুথগুলো তৈরি করেছি। তিনি জানান, তার কেন্দ্রে এক হাজার ৯৬ জন ভোটার রয়েছে।   

এসি
  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি