ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

আপনার স্বামী ভাগ্যবান: ডা.দেবী শেঠি

প্রকাশিত : ১৬:৫৫, ৪ মার্চ ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাস্থ্য পরীক্ষা করেছেন ভারতের উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠী।

সোমবার (৪ মার্চ) বেলা দেড়টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কার্ডিওলজি বিভাগের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) লাইফ সাপোর্টে থাকা ওবায়দুল কাদেরকে দেখতে আসেন ভারতের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি। এ সময় তার সঙ্গে ছিলেন ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা।

ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন নেসার দিকে তাকিয়ে উপমহাদেশের প্রখ্যাত এই কার্ডিওলজিস্ট কাদেরপত্নীকে আশ্বস্ত করে বলেছেন, আপনি অনেক ভাগ্যবান। তাকে পর্যাপ্ত চিকিৎসা দেওয়া হয়েছে। জটিল মুহূর্তে এখানে (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়-বিএসএমএমইউ) হাসপাতালে যে চিকিৎসা পেয়েছেন তা ইউরোপ-আমেরিকাতেও এর চেয়ে ভালো চিকিৎসা পেতেন না।

হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার সময় ওবায়দুল কাদেরের স্ত্রী বলেন,‘ চিকিৎসকরা বলেছেন কাদেরের শারীরিক অবস্থা এখন আগের চেয়ে ভালো, উন্নতি হচ্ছে। আপনারা সবাই দোয়া করবেন। আমার আর কিছু চাওয়ার নেই।’

মেডিকেল বোর্ডের সদস্য বিএসএমএমইউ-এর উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। তিনি জানান, বিএসএমএমইউর চিকিৎসার ভূয়সী প্রশংসা করেছেন ডা. দেবী শেঠি।

কেআই/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি