ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

স্টার লাইন পিঠা প্রতিযোগিতার পুরস্কার জিতলেন যারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৬, ১৬ ফেব্রুয়ারি ২০২১

গত ২৮ জানুয়ারি ২০২১ থেকে দেশব্যাপী শুরু হওয়া স্টার লাইন পিঠা প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে গত ১৫ ফেব্রুয়ারি রাজধানীর মহাখালী ডিওএইচএস-এর রাওয়া কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করেন যথাক্রমে ঢাকার রিফা সুলতানা বকুল, যশোরের সুমনা হাসান ও বরিশালের জান্নাতুল ফেরদৌস। 

স্টার লাইন ফুড প্রোডাক্টস লিঃ এর সার্বিক সহযোগিতায় ও লবী রহমান’স ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, লেখক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবাল। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমন, ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট মুনা চৌধুরী প্রমুখ। প্রতিযোগিতায় বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন বিশিষ্ট রন্ধন বিশেষজ্ঞ লবী রহমান, কল্পনা রহমান এবং আন্তর্জাতিক শেফ টনি খান।

এ প্রতিযোগিতায় দেশের ৬টি অঞ্চলে আঞ্চলিকভাবে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ইয়েস কার্ড বিজয়ীদের নিয়ে ঢাকায় ১৫ ফেব্রুয়ারি ২০২১ চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জাতীয় পর্যায়ে চূড়ান্ত পর্বে অংশগ্রহণকারী প্রতিযোগিদের মধ্যে এই প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করেন যথাক্রমে ঢাকার রিফা সুলতানা বকুল, যশোরের সুমনা হাসান ও বরিশালের জান্নাতুল ফেরদৌস। 

বিজয়ীদের মাঝে ঘোষিত নগদ অর্থ ও পুরষ্কার প্রদান করেন প্রখ্যাত লেখক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবাল, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন ও হাবিবুল বাশার সুমন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি