ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আমরা ক’জন মুজিব সেনা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৬, ৩০ জুন ২০২১ | আপডেট: ১৮:১৪, ৩০ জুন ২০২১

আমরা ক’জন মুজিব সেনা নামের সংগঠনটির জাতীয় পরিচালনা পরিষদের পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি হিসেবে সাইদ আহমেদ বাবু ও সাধারণ সম্পাদক সৈয়দ আবু তোহা’র নাম ঘোষণা করা হয়েছে।

বুধবার (৩০ জুন) সংগঠনের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘স্বাধীনতা’ ও ‘বঙ্গবন্ধু’ এই দুটি স্লোগানকে ধারণ করে পথচলা গবেষণা মূলক, প্রচার ভিত্তিক, অরাজনৈতিক সংগঠন আমরা ক’জন মুজিব সেনা এর পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। সংগঠনের সভাপতি সাইদ আহমেদ বাবু ও সাধারণ সম্পাদক সৈয়দ আবু তোহা এর স্বাক্ষরিত ১২১ সদস্যোর জাতীয় পরিচালনা পরিষদ এর পূর্ণাঙ্গ কমিটি আজ ঘোষণা করা হয়।

সহ-সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়েছে- এ কে এম পারভেজ সাজ্জাদ, সাবরি ওবায়দুল আকবর গুড্ডু, পারভেজ ইউসুফ চৌধুরী টুটু, আবদুল্লাহ আল সায়েম, মোহাম্মাদ জসিম উদ্দিন চৌধুরী, মোঃ কুদরত আলী, কে এম ইকবাল মনি, প্রকৌশলী নাজমুল হাসান অনিক, আনোয়ারুল আজিম সাদেক, মশিউর রহমান টুটুল, প্রকৌশলী হাবিব আহমেদ হালিম মুরাদ ও ডাঃ মির্জা খালেদ আল আব্বাস।

যুগ্ম সাধরাণ সম্পাদক হিসেবে আছেন- ডাঃ বিদ্যুৎ বড়ুয়া, আলী আহমেদ সাধু ও সিকদার আরাফাত হোসেন সবুজ।

সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়েছে যথাক্রমে- ওয়াহিদুজ্জামান বাবু (ঢাকা), রাহুল বড়ুয়া (চট্টগ্রাম), রফিকুল আলম গাফ্ফারি রাসেল (রাজশাহী), চৌধুরী রায়হান ফরিদ (খুলনা), দেলোয়ার জাহান চৌধুরী আপেল (সিলেট)। 

দপ্তর সম্পাদক- গোলেন তাজ রুবী, প্রচার সম্পাদক- সৈয়দ মারশিদ রহিম শুভ, পাঠচক্র বিষয়ক সম্পাদক- রেজওয়ানুল আবেদিন মামুন, গবেষণা বিষয়ক সম্পাদক- ডঃ মাজহারুল ইসলাম রানা, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক- কাজী মিজানুর রহমান, সংগ্রহশালা বিষয়ক সম্পাদক- তোফায়েল আহমেদ, প্রকাশনা বিষয়ক সম্পাদক- ডঃ সাদাত উল্লাহ খান, অর্থ  ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক- প্রকৌশলী হাসান মাহমুদ বাবু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- ব্যারিস্টার ফৌজিয়া আক্তার পপিসহ ১২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি