ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

গ্যাস না পাওয়ায় দুর্ভোগে পরিবহন চালক ও মালিকরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৮, ২৮ জুন ২০১৭ | আপডেট: ১৫:৫৫, ২৮ জুন ২০১৭

হঠাৎ করে ফিলিং স্টেশনগুলোতে গ্যাস না প্ওায়ায় দুর্ভোগে পড়েছেন ব্যাক্তিগত গাড়ি, সিএনজি অটোরিক্সাসহ পরিবহন চালক ও মালিকরা। বিবিয়ানা গ্যাসক্ষেত্রে সংস্কারের জন্যই সরবরাহ বন্ধ। তবে আজ মধ্যরাতের পর সরবরাহ স্বাভাবিক হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ-জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী। 

বিবিয়ানা গ্যাসক্ষেত্রের সংস্কার কাজের জন্য মঙ্গলবার রাত ১২টা থেকে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের সেবা বন্ধ রয়েছে। এর ফলে দেশের ৬০ শতাংশেরও ফিংলি স্টেশনে গ্যাস সরবরাহ।

গ্যাস সরবরাহ বন্ধ থাকায় নগরীর ফাঁকা রাস্তাগুলোর মতই সুনসান সিএনজি স্টেশনগুলো। রাতে তড়িঘড়ি অনেকে গ্যাস নিতে পারলেও সকাল থেকে বিভিন্ন স্টেশন ঘুরে গ্যাস না পাওয়ায় দুর্ভোগে পড়েছেন অনেকে।

আগে যারা গ্যাস নিয়ে রেখেছিলেন, এমন সিনএনজি আটোরিক্সা চালকরা দ্বিগুণ ভাড়া আদায় করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ফিলিং স্টেশনের মালিকপক্ষের নির্দেশে গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়েছে জানালেন কর্মীরা।

এদিকে গ্যাস না পাওয়ায় অনেকেই লাইন দিচ্ছেন তেলের পাম্পগুলোতে। গুনতে হচ্ছে বাড়তি টাকা। অনেকে বলছেন, ঈদ শেষে ঘরে ফেরার সময়ে হঠাৎ করে গ্যাস সরবরাহ বন্ধ করে দেয়ায় দুর্ভোগ বাড়বে।

তবে সিএনজি স্টেশনগুলোতে বুধবার মধ্যরাত থেকে গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি