ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নীলজগৎ ছেড়ে রেসিং সুন্দরীর বড় চমক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৩, ২৫ জুলাই ২০২০

রেনে গ্রেসি

রেনে গ্রেসি

ছিলেন সুপারকার ড্রাইভার। রেসিং ট্র্যাকে সাফল্যও ছিল বেশ। তবুও রেসিং ছেড়ে পর্নস্টার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। অস্ট্রেলিয়ার সুপারকার ড্রাইভার রেনে গ্রেসির সে সিদ্ধান্ত চমকে দিয়েছিল সবাইকে। 

সম্প্রতি আবারও নিজের সিদ্ধান্তে সবাইকে চমকে দিয়েছেন রেনে গ্রেসি। নীলছবির জগত হয়তো তার আর ভালো লাগল না। তাই তিনি আবার স্টিয়ারিং ধরার সিদ্ধান্ত নিয়েছেন। রেসিং-এ ফিরছেন বলে জানিয়েছেন এই অজি সুন্দরী। 

রেনে গ্রেসি জানিয়েছেন, পর্নতারকা হওয়ার পর থেকে তিনি সপ্তাহে ১৪ হাজার পাউন্ড উপার্জন করেছেন। বাংলাদেশি মুদ্রায় যা ১৫ লাখ ১৮ হাজার টাকা। তাই এবার এই উপার্জিত টাকা দিয়ে তিনি নিজে একটি রেসিং টিম তৈরি করবেন গ্রেসি। 

এ বিষয়ে গ্রেসি জানান, রেসিং ট্র্যাকে ফেরাটা সহজ হবে না। কারণ কর্তৃপক্ষ তার এমন সিদ্ধান্ত মেনে না-ও নিতে পারেন। তাই সামনে কঠিন লড়াইয়ের জন্যও প্রস্তুত তিনি। 

জানা গেছে, ১৯৯৮- সালের পর থেকে প্রথম ফুল টাইম নারী রেসার হিসেবেই ক্যারিয়ার শুরু করেন রেনে গ্রেসি।  ২০১৭ সালে এসে ফর্মে ভাটা পড়ায় তিনি আর্থিক অনটনের মধ্যে পড়েন। তার পর হাজার চেষ্টা করেও সেই অনটন মেটাতে পারছিলেন না গ্রেসি। তাই তিনি তখন নীলছবির জগতে নাম লেখাতে চান। 

যদিও রেনে বলেন, তিনি নিছক মজার ছলে এবং অভিজ্ঞতা অর্জনের জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন। এর তিন বছরের মাথায় আবারও সেই রেসিং ট্রাকে ফিরতে চাইলেন এই অস্ট্রেলিয়ান সুন্দরী। সূত্র- জিনিউজ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি