ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

গ্রানাদাকে বিধ্বস্ত করে শীর্ষে রিয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৫, ২২ নভেম্বর ২০২১

বড় জয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল রিয়াল মাদ্রিদ। গ্রানাদাকে ৪-১ গোলে বিধ্বস্ত করেছে কার্লো আনচেলত্তির দল।

রোববার রাতে প্রতিপক্ষের মাঠে লিগ ম্যাচে একটি করে গোল করেন মার্কো আসেনসিও, নাচো ফের্নান্দেস, ভিনসিয়াস জুনিয়র ও ফেরলঁদ মঁদি। এই মৌমুমে ১৩ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট রিয়ালের।

গ্রানাদার মাঠ স্তাদিও লস কামেনেসে ম্যাচের দুদলের আক্রমণটা সমান তালে থাকে। ম্যাচের ১৯ মিনিটে আসেনসিও’র গোলে লিড ও পরে ২৫ মিনিটে নাচোরের গোলে ২-০ ব্যবধান বাড়ে। তবে ম্যাচের ৩৪ মিনিটে সুয়ারেজের গোলে ব্যবধান কমায় গ্রানাদা। 

বিরতির আগে ব্যবধান বাড়তে দেননি গ্রানাদার লুইস মাক্সিমিয়ানো। বেনজেমার নিচু শট দারুণ দক্ষতায় ফেরান এই পর্তুগিজ গোলরক্ষক।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৬ মিনিটে ব্যবধান ৩-১ করেন ভিনসিয়াস। বেনজেমা মাঝমাঠ থেকে বল নিয়ে এগিয়ে ডি-বক্সে ঢুকে পাস দেন মদ্রিচকে। এই ক্রোয়াট মিডফিল্ডারের পাসে ফাঁকা জালে বল পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনসিয়াস।

আর ৭৪তম মিনিটে রিয়ালের হয়ে শেষ গোল করেন ফেরলঁদ মঁদি। কাসেমিরোর থ্রু বল ধরে ডি-বক্সে ঢুকে ডান পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন এই ফরাসি ডিফেন্ডার।

১৩ ম্যাচে ৯ জয় ও ৩ ড্রয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট হলো ৩০। সমান ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে সেভিয়া। সেভিয়ার সমান পয়েন্ট নিয়ে তিন নম্বরে রিয়াল সোসিয়েদাদ। ২৬ পয়েন্ট নিয়ে অ্যাথলেটিকো মাদ্রিদ চারে।

দিনের অপর ম্যাচে এলচেকে ৩-০ গোলে হারালো রিয়াল বেতিস। এই জয়ে ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে বার্সেলোনার চেয়ে এক ধাপ এগিয়ে বেতিস আছে পাঁচে। ম্যাচের ১২ মিনিটে জুয়ানমি, ২৪ মিনিটে পেনাল্টি থেকে জোসে ও ২৭ মিনিটে ফাকিরি করেন তৃতীয় গোলটি।

২০ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে বার্সেলোনা।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি