ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ভেঙেই গেল ওয়াকা-ওয়াকা জুটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২১, ৫ জুন ২০২২

জেরার্ড পিকে ও শাকিরা

জেরার্ড পিকে ও শাকিরা

শেষ পর্যন্ত জল্পনাই সত্যি হল। শনিবার আনুষ্ঠানিকভাবেই বিচ্ছেদ হলো স্প্যানিশ তারকা ফুটবলার জেরার্ড পিকে এবং কলাম্বিয়ান তারকা গায়িকা শাকিরার। গত ১২ বছর ধরে সম্পর্কে ছিলেন দুজনে। কিন্তু তৃতীয় কোনও নারীর কারণেই সম্পর্ক ভেঙেছে বলে জানা গেছে।

২০১০ সাল থেকে সম্পর্কে ছিলেন এই ফুটবলার এবং গায়িকা। কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল, দু’জনের সম্পর্কে সমস্যা তৈরি হয়েছে। এদিন একসঙ্গে বিবৃতি দিয়ে জানিয়ে দিলেন, তাদের মধ্যে এখন আর কোনও সম্পর্ক নেই।

বিয়ে না করলেও বহু দিন ধরে একসঙ্গে ছিলেন শাকিরা ও পিকে। তাদের দুটি সন্তানও রয়েছে। এ বিষয়ে দু’জনেই জানিয়েছেন, সন্তানরাই তাদের কাছে সবচেয়ে আগে। ফলে গোটা বিষয়টিতে গোপনীয়তা বজায় রাখতে চান তারা। 

লাস্যময়ী শাকিরাকে কেন বিয়ে করেননি- এ প্রসঙ্গে পিকে এক সাক্ষাৎকারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন সতীর্থ গ্যারি নেভিলকে বলেছিলেন, কোনও দিন বিয়ে করার প্রয়োজনই বোধ করেননি তিনি। 

এতটাই নাকি দৃঢ় ছিল তাদের সম্পর্ক! তবে সেই সম্পর্ক ভাঙার পিছনে নাকি পিকেই দায়ী। শাকিরার সঙ্গে প্রতারণা করে তৃতীয় কোনও নারীর সঙ্গে সম্পর্ক রাখছিলেন এই বার্সা ডিফেন্ডার। 

গত মে মাসে দুই সন্তানকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন শাকিরা। সঙ্গে ছিলেন না পিকে। 

এদিকে, বিচ্ছেদের সঙ্গে আরও একটি বিষয় উঠে আসছে। স্পেনে শাকিরার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ উঠেছে। তা নিয়েও কিছুটা চাপে রয়েছেন এই কলাম্বিয়ান তারকা।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি