ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ও.ইন্ডিজে জয় পেল রিয়াদের দল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৩, ২৬ আগস্ট ২০১৭

অষ্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজে সুযোগ না পাওয়ার আক্ষেপটা কিছুটা হলেও মিটছে মাহমুদউল্লাহ রিয়াদের। ক্যারিবীয় প্রিমিয়ার লিগে (সিপিএল) বড় জয় পেয়েছে তার দল। জয়ে রিয়াদের অবদান ১ রান হলেও তিনি শেষ পর্যান্ত অপরাজিত ছিলেন।

রিয়াদের দল জ্যামাইকা তালাওয়াস আজ ৬ উইকেটে হারিয়েছে সেন্ট লুসিয়া স্টারসকে। ১৭৩ রানের লক্ষ্য এক ওভার ও ৬ উইকেট বাকি থাকতেই পেরিয়ে গেছে তালাওয়াস। মাহমুদউল্লাহ জয়ের মুহূর্তে উইকেটে ছিলেন ১ রানে অপরাজিত থেকে। চার মেরে দলকে জেতানো তালাওয়াস অধিনায়ক কুমার সাঙ্গাকারা অপরাজিত ছিলেন ৭৪ রানে।

টেস্ট দলে জায়গা না পাওয়া মাহমুদউল্লাহ দুদিন আগে উড়ে গেছেন ওয়েস্ট ইন্ডিজে। আজ প্রথম খেলতে নেমেছিলেন। যদিও বল বা ব্যাট হাতে ভূমিকা রাখার সুযোগ পাননি। সাঙ্গাকারার দিনে বাকি সবাই যে আড়ালেই থাকে। তালাওয়াসের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৩৬ রান করেন অ্যান্ডি ম্যাকার্থি। এ ছাড়া ২১ রান ছিল গ্লেন ফিলিপস।

এর আগে শেন ওয়াটসনের ৪৫ বলে ৮০ রানের এক বিধ্বংসী ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৭২ রানে তোলে সেন্ট লুসিয়া। ওয়াটসনের ইনিংসে ছিল ৩টি চার ও ৭টি ছয়ের মার। জ্যামাইকার গ্যারি মাথুরিন নেন ২ উইকেট। জ্যামাইকার হয়ে বল হাতে নেননি মাহমুদউল্লাহ। সূত্র: সনি সিক্স।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি