ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

পাথর নিক্ষেপের ঘটনায় বিসিবির তদন্ত কমিটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ৫ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৮:০৩, ৫ সেপ্টেম্বর ২০১৭

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম দিনের খেলা শেষে হোটেলে যাবার পথে টিম অস্ট্রেলিয়ার বাসে পাথর হামলা হয়েছে বলে অভিযোগ করে দলটির টিম ম্যানেজমেন্ট। তবে এতে কোনো আহত হবার ঘটনা ঘটেনি। বাসটির জানালা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা যায়। ঘটনার পরপরই অস্ট্রেলিয়ার নিরাপত্তা কর্মকর্তারা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-কে বিষয়টিকে অবগত করেন।

ঘটনার প্রতিক্রিয়ায় আনুষ্ঠানিক বিবৃতি দেয় বিসিবি। বিষয়টিকে গুরুত্বসহকারে নিয়ে অস্ট্রেলিয়া দলের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে বলে বিবৃতিতে জানায় বিসিবি। সেই সঙ্গে ঘটনার তদন্তে একটি শক্তিশালী তদন্ত কমিটি গঠনের কথাও জানিয়েছে বিসিবি। অস্ট্রেলিয়া দলের জন্য নিযুক্ত এমন শক্ত নিরাপত্তা বেষ্টনী ভেদ করে কীভাবে বাসে পাথর ছুড়ে মারার মতো ঘটনা ঘটল তার অনুসন্ধান করবে তদন্ত কমিটি।

বিবৃতিতে বিসিবি আরও জানায়, অস্ট্রেলিয়া দলের টিম ম্যানেজমেন্টের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে। সেই সাথে অস্ট্রেলিয়াকে সর্বোচ্চ নিরাপত্তার আশ্বাসও দেয়া হয়। হোটেল থেকে স্টেডিয়ামে আসার পথগুলোতে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে বলেও জানিয়েছে বিসিবি। বিসিবি এমন পদক্ষেপে টিম অস্ট্রেলিয়া ও ম্যানেজমেন্ট আশ্বস্ত হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

এসএইচ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি