ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

জয়ে ফিরলো বার্সেলোনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৭, ২২ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৩:০৬, ২২ অক্টোবর ২০১৭

অ্যাথলেটিকোর সঙ্গে গত ম্যাচে ড্র করার পর স্পেনিশ লা লিগাতে আবারো জয়ের ধারায় ফিরেছে বার্সেলোনা। শনিবার রাতে ঘরের মাঠে মালাগাকে ২-০ গোলে পরাজিত করেছে কাতালানরা। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান শক্ত করেছে বার্সালোনা।

ন্যু-ক্যাম্পে অনুষ্ঠিত ম্যাচের দুই মিনিটেই জেরার্ড দেউলেফিউ’র গোলে এগিয়ে যায় বার্সেলোনা। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

বিরতির পর ব্যবধান দ্বিগুণ করে বার্সেলোনা। ৫৬তম মিনিটে মেসির পাস থেকে বল পেয়ে গোল করেন অধিনায়ক ইনিয়েস্তা। আর এ গোলে সহায়তার মধ্য দিয়ে ৩৯১ ম্যাচে বার্সার হয়ে মোট ৫০০ গোলে অবদান রাখলেন ফুটবলের এই খুদে জাদুকর। এর মধ্যে ৩৬০ গোল নিজে করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও ১৪০ গোল।

এরপর গোলের বেশ কয়েকটি গোলের সুযোগ সৃষ্টি করলেও গোল করতে পারেনি বার্সা। প্রতিপক্ষের জাল খুঁজে পায়নি বার্সেলোনা। ফলে ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্নেস্টো ভালভার্দের দল।

দিনের অপর ম্যাচে সেভিয়াকে ৪-০ গোলে উঁড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরেই রয়ে গেছে ভ্যালেন্সিয়া। নয় ম্যাচে শীর্ষে থাকা বার্সার পয়েন্ট ২৫ এবং সেভিয়ার পয়েন্ট ২১। অন্যদিকে এক ম্যাচ কম খেলে বার্সার চেয়ে আট পয়েন্ট পিছিয়ে রিয়াল মাদ্রিদ।

আজ রাতেই নিজেদের মাঠে এইবারের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। 

 

সূত্র : গোলডটকম

এমআর/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি