ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নেইমারকে ছাড়াই পিএসজির হেসে-খেলে জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২১, ২৮ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৩:৫৯, ২৯ অক্টোবর ২০১৭

মৌসুমের শুরু থেকে দারুণ ফর্মে থাকা এদিনসন কাভানির কারিশমায় সহজেই জয় পায় পিএসজি। কাভানি প্রথমার্ধে দুবার প্রতিপক্ষের জালে বল পাঠান সেই সঙ্গে যোগ হয়েছে আত্মঘাতী গোল আর এতেই উনাই এমেরির দল শুক্রবার রাতে নিসকে - গোলে হারিয়েছে

এদিন নেইমারকে ছাড়া খেলতে নামে মৌসুমে এখন পর্যন্ত অপরাজিত দল পিএসজি। এর আগে গত রোববার মার্সেইয়ের মাঠে ২-২ গোলে ড্র করেছিল পিএসজি। ওই ম্যাচে নেইমার লাল কার্ড পাওয়ায় তাকে ছাড়াই নিসের বিপক্ষে দল সাজাতে হয় এমেরিকে।

খেলার শুরুতে খুব বেশি অপেক্ষা করতে হয়নি পিএসজিকে। তৃতীয় মিনিটে ডি-বক্সের বাঁ-দিক থেকে আনহেল দি মারিয়ার বাঁকানো ফ্রি-কিকে হেডে বল জালে পাঠান কাভানি। খেলার ৩১তম মিনিটে দারুণ নৈপুণ্যে ব্যবধান দ্বিগুণ করেন কাভানি। এ গোলেও গুরুত্বপূর্ণ অবদান ছিল দি মারিয়ার। তার উঁচু করে বাড়ানো বলে প্রথম ছোঁয়ায় এগিয়ে আসা গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে ঠেলে দেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

গত মৌসুমে দলের সর্বোচ্চ গোলদাতা কাভানি এবারের লিগে একাদশতম গোল করলেন। দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে নিজেদের ভুলে তৃতীয় গোল খায় অতিথি নিস। বাইলাইনের কাছ থেকে বক্সে বাড়ানো কাভানির হেড কাজে লাগাতে ছুটে গিয়েছিলেন দি মারিয়া ও দানি আলভেস। কিন্তু তার আগেই ব্রাজিলিয়ান ডিফেন্ডার দান্তের পায়ে লেগেই বল জালে ঢুকে যায়।

১১ ম্যাচে নয় জয় ও দুই ড্রয়ে ২৯ পয়েন্ট শীর্ষে আছে পিএসজি। আর এক ম্যাচ কম খেলা মোনাকোর পয়েন্ট ২২।

 

/ আর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি