ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ইমরুল ইন, বিজয় আউট!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৩, ২৬ জানুয়ারি ২০১৮

ঘরোয়া ক্রিকেটে চমৎকার পারফরমেন্স দেখিয়ে আসলেও ত্রিদেশীয় সিরিজে ঘটছে তার উল্টো। টাইগার দলের ওপেনিং ব্যাটসম্যান এনামুল হক বিজয় ধারাবাহিকভাবে ব্যর্থ। তার এ ব্যর্থতায় সর্বশেষ শ্রীলঙ্কার সঙ্গে গোহারা হেরেছে দলটি। তাই দলে ডাকা হয়েছে বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েসকে।

তবে একাদশে কাকে খেলানো হবে, সংবাদ সম্মেলনে টাইগার দলপতি মাশরাফি বিন-মুর্তজা খোলাসা না করলেও এনামুল হক বিজয়ের পারফরমেন্স নিয়ে উস্মা প্রকাশ করেন তিনি। তবে এনামুলকে সমর্থন দেওয়ার কথাও বলেন তিনি। এদিকে ইমরুলকে ফাইনাল ম্যাচ খেলানো হবে কি না, সে বিষয়ে তিনি বলেন, এই সিদ্ধান্তের জন্য ফাইনাল ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

প্রায় তিন বছর পর ওয়ানডেতে সুযোগ পাওয়া ওপেনার এনামুল হক চরম ব্যর্থ হয়েছেন। ৪ ম্যাচে ১৩.৭৫ গড়ে করেছেন মাত্র ৫৫ রান, যেখানে সর্বোচ্চ ৩৫। ব্যর্থ তো হচ্ছেনই, এনামুলের আউটের ধরনও বেশ দৃষ্টিকটু। এতেই তার ওপর ক্ষিপ্ত হচ্ছেন টাইগারপতিসহ অন্যরা।

ত্রিদেশীয় সিরিজের প্রস্তুতি ম্যাচে বাঁহাতে চোট পেয়ে দল থেকে ছিটকে পড়েন ইমরুল। তবে সিরিজ চলাকালীন সর্বশেষ ঘরোয়া ক্রিকেটে সেঞ্চুরি হাঁকিয়ে নিজের ফিটনেসের প্রমাণটা আরও একবার দিলেন ইমরুল। এতেই দলে ডাক পেয়েছেন ইমরুল। এদিকে ইমরুলও দল থেকে গ্রিন সিগনাল পেয়েছেন বলে জানা গেছে। তবে কাকে শেষ পর্যন্ত খেলানো হবে, তা জানতে হলে আগামীকাল পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে টাইগার ভক্তদের।

এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি