ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

এবার বাদ সাব্বির-তাসকিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৪, ২৬ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৩:১৯, ২৬ জানুয়ারি ২০১৮

ত্রিদেশীয় সিরিজে টপ-অর্ডার ব্যাটসম্যানরা ভাল করলেও সাব্বির-তাসকিনের ব্যর্থতা ছিল চোখে পড়ার মতো। চার ম্যাচ খেলে সাব্বির দলকে দিয়েছেন মাত্র ৪০ রান। সাব্বির রহমানের মতো ব্যাটসম্যানের কাছে এটা কখনোই প্রত্যাশিত নয়। তাই টেস্ট সিরিজের দল থেকে বাদ পড়েছেন এক সময়ের মারকুটে এই ব্যাটসম্যান।

শ্রীলংকার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তালিকায় চোখ বুলিয়ে দেখা যায়, দল থেকে বাদ পড়েছেন তাসকিনও। ফলে দলে ফেরানো হয়েছে অল রাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত ও পেসার কামরুল ইসলাম রাব্বি।

শুক্রবার বিসিবি ঘোষিত দলে একমাত্র নতুন মুখ স্পিনার নাঈম হাসান। বাজে পারফরম্যান্সের কারণে অনুমিতভাবে বাদ পড়েছেন সাব্বির-তাসকিন। বাংলাদেশ-শ্রীলংকা দুই টেস্ট সিরিজের প্রথমটি মাঠে গড়াবে ৩১ জানুয়ারি।

বাংলাদেশ টেস্ট দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ (সহঅধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মুমিনুল হক, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি ও নাঈম হাসান।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি