ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দ্রুত তিন উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৯, ২৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৩:২২, ২৮ জানুয়ারি ২০১৮

ত্রিদেশীয় সিরিজের শিরোপা জয়ের জন্য ব্যাট করছে বাংলাদেশ। লক্ষ্যটা ২২২ রান। কিন্তু সেই লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই হোচট খায় টাইগাররা। ২২ রানেই তিন উইকেট খুইয়ে বিপাকে পড়েছে বাংলাদেশ।

দুই অভিজ্ঞ মিডলঅর্ডার মুশফিক (১৪)ও মাহমুদুল্লাহ (১৯) দলকে বিপর্যয় কাটিয়ে উঠার চেষ্টা করছেন। এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের স্কোর ৫১ তিন উইকেটে। ১৫ ওভারের খেলা শেষ।

এর আগে ব্যাটিংয়ে নেমে ষষ্ঠ ওভারে সাজঘরের পথ ধরেন তামিম ইকবাল। ভালো ফর্মে থাকা এই বাঁহাতি ওপেনার আজ ফিরেছেন মাত্র ৩ রান করে। নবম ওভারে ১০ রান করে আরেক ওপেনার মোহাম্মদ মিঠুনও ফিরেছেন সাজঘরে। মিঠুন ফিরেছেন রান আউট হয়ে। পরের ওভারে মাত্র ২ রান করে সাব্বিরও ফিরেছেন দুষ্মন্ত চামিরার শিকার হয়ে।

ইনজুরির কারণে তিন নম্বরে ব্যাট করতে নামতে পারেননি সাকিব আল হাসান। তার স্থলে উইকেটে আছেন সাব্বির রহমান।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে উপুল থারাঙ্গার ৫৬, দিনেশ চান্দিমালের ৪৫, নিরোশান ডিকওয়েলার ৪২ রানের ইনিংসগুলোতে ভর করে স্কোরবোর্ডে ২২১ রান জমা করেছে শ্রীলঙ্কা।

বাংলাদেশের পক্ষে দারুণ বোলিং করে নজর কেড়েছেন দুই পেসার রুবেল হোসেন ও মুস্তাফিজ। চারটি উইকেট গেছে রুবেলের ঝুলিতে। আর ১০ ওভার বল করে মাত্র ২৯ রানের বিনিময়ে দুটি উইকেট নিয়েছেন মুস্তাফিজ।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদী হাসান, মাশরাফি বিন মুর্তজা, মোহাম্মদ সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

সূত্র : ক্রিকইনফো।

/এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি