ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

মাশরাফির ফেরা নির্ভর করছে তার ওপর: সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৯, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

টি-টোয়েন্টি ক্রিকেটে মাশরাফি বিন মুর্তজার ফেরা নিয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বলেছেন, এটা আসলে মাশরাফি ভাইয়ের ব্যক্তিগত বিষয়। এখানে আমাদের কারও মতামত দেওয়ার কিছু নেই। পুরো সিদ্ধান্তটা ওনার ওপর নির্ভর করছে। শনিবার গণমাধ্যমে তিনি এসব কথা বলেনা।

বাংলাদেশে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় হাতে চোট পান সাকিব। নিজের ইনজুরি নিয়ে দেশ সেরা এই ক্রিকেটার বলেন, হাতের অবস্থা দিন দিন ভালো হচ্ছে। বড় ধরনের একটা ইনজুরিতে পরেছিলাম। আশা করছি সুস্থভাবেই খেলতে পারব।

শ্রীলংকার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ভারত-বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ আয়েজান করবে লংকান ক্রিকেট বোর্ড। নিধাস ট্রফিতে বাংলাদেশ দলের প্রত্যাশা নিয়ে সাকিব বলেন, টি-টোয়েন্টিতে আসলে ফেবারিট বলে কিছু নেই। এখানে ভালো খেলার ওপর নির্ভর করে। ক্রিকেটের এই ফর্মেটের খেলা মোড় ঘুরিয়ে দেওয়ার জন্য কয়েকটা বলই যথেস্ট। তবে আমার যদি নিজেদের সামর্থ অনুসারে খেলতে পারি তাহলে ভালো কিছু করার সম্ভাবনা আছে।

গত বছর শ্রীলংকা সফরে টি-টোয়েন্টি থেকে অবসরে যান মাশরাফি বিন মুর্তজা। ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফর্মেট থেকে মাশরাফির অবসরের পর প্রত্যাশিত পারফর্ম করতে পারছেন না টাইগাররা। যে কারণে দেশের অন্যতম সেরা এই ক্রিকেটারকে ফেরাতে চেষ্টা করে যাচ্ছে বিসিবি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি