ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

এবার রাজনীতির মাঠে রোনালদিনহো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৫, ২৫ মার্চ ২০১৮

এক সময়ের মাঠ কাঁপানো ব্রাজিলিয়ান তারকা ফুটবলার রোনালদিনহো ফুটবলকে বিদায় জানিয়েছেন বেশ কিছুদিন আগে। এরপর বার্সেলোনার শুভেচ্ছাদূত হয়ে বেশ কিছুদিন আগেই বিভিন্ন দেশ ঘুরে বেড়িয়েছেন এই তারকা।

এবার ফুটবল ছেড়ে রাজনীতির মাঠে দেখা যাবে কিংবদন্তি এই খেলোয়াড়কে। প্রতিদ্বন্দ্বিতা করবেন নির্বাচনেও। সে লক্ষ্যে মনোনয়নপত্রে স্বাক্ষরও করে ফেলেছেন ২০০২ সালের বিশ্বকাপজয়ী এই ফুটবলার। গত বছর ফুটবলকে পুরোপুরি বিদায় জানানোর পরই রোনালদিনহো ঘোষণা দিয়েছিলেন পরে যেকোনো সময় রাজনীতির মাঠে নামতে পারেন তিনি।

তাঁর সেই ইচ্ছা পূরণ হতে যাচ্ছে মাত্র এক বছরের মাথায়। আগামী অক্টোবরেই ব্রাজিলের সাধারণ নির্বাচনে হয়তো সিনেট কিংবা চেম্বার অব ডেপুটির যেকোনো একটি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। ব্রাজিলিয়ান রিপাবলিকান পার্টির হয়ে নির্বাচনে লড়াই করবেন রোনালদিনহো। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য পার্টির কাছে তার পক্ষ থেকে যেসব কাগজপত্র জমা দিতে হবে, সেগুলোয় অনুমোদন দিয়েছেন ৩৮ বছর বয়সী ব্রাজিলের কিংবদন্তি এই ফুটবলার।

নির্বাচন প্রসঙ্গে আয়োজিত এক অনুষ্ঠানে রোনালদিনহো বলেন, ‘আমি খুব খুশি যে এমন একটি প্রজেক্টে আমি যোগ দিয়েছি, যেখান থেকে আমার ইচ্ছা, মানুষের মধ্যে আনন্দ ভাগ এবং সুস্বাস্থ্যের সর্বোচ্চ বন্দোবস্ত করার নিশ্চয়তা দিতে পারব।’

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি