ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

মেসি নৈপূন্যে বার্সার রক্ষা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৬, ১ এপ্রিল ২০১৮

নিশ্চিত হারের ম্যাচটি মাত্র ৫৩ সেকেন্ডের ব্যবধানে সমতায় ফিরেছে বার্সা। হ্যামট্রিং ইনজুরির কারণে প্রথমে মাঠে নামেননি মেসি। তাই সেলিয়ার বিপক্ষে তার খেলাটাও অনিশ্চিত ছিল। কোচ তাকে কেবল দলের সঙ্গে রেখেছিলেন। খেলতে পারবেন নিশ্চয়তাও দেননি কোচ।

কিন্তু লা লিগায় ৩৬ ম্যাচ অপরাজিত থাকা দলটি হারবে এটা কি হয়। তাও আবার মেসির উপস্থিতিতে। দল হারতে যাচ্ছে এ অবস্থা দেখে মেসি আর বসে থাকলেন না। নেমে পড়লেন বার্সেলোনাকে উদ্ধার করতে। ৮৮ মিনিটে সুয়ারেজের গোলের পর কৌটিনহোর বানিয়ে দেওয়া দারুণ পাসে গোল করেন মেসি। বার্সেলোনা পায় সমতা। অক্ষুন্ন রাখে লা লিগায় ৩৭ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড।

বার্সেলোনাকে পৌঁছে দিলেন লা লিগায় কোন ম্যাচ না হেরে শিরোপা জয়ের আরো কাছে। মেসির আগে অবশ্য কাজের কাজ করেছেন লুসই সুয়ারেজ। ৮৮ মিনিটে গোল করে প্রথম ঘুরে দাঁড়ানোর কাজটা যে তিনিই শুরু করেন।

এরআগে ম্যাচের প্রথমার্ধের ৩৬ মিনিটে দারুণ এক গোল করে দলকে এগিয়ে দেন সেলিয়ার খেলোয়াড় ভাসকেস। দ্বিতীয়ার্ধের শুরুতেই মুরিয়েল গোল করে দলকে জয়ের পথে রাখে। কিন্তু শেষের চাপ আর সামলাতে পারেনি সেভিয়া। মেসির গোলে ২-২ গোলের সমতায় খুশি থাকতে হয়েছে তাদের। 

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি