ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জয় দিয়েই জবাব দিলেন এভারটন গুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৩, ২৪ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৩:৪৭, ২৪ এপ্রিল ২০১৮

দলের টানা পরাজয়ে নিজের খেলার স্টাইল নিয়ে বার বার প্রশ্নের মুখে পড়েছেন এভারটন গুরু অ্যালারডাইস। তবে দলের বাজে পারফরমেন্সের কারণে জবাব দিতে পারেননি। তাই নিউক্যাসলের সঙ্গে জিতেই মুখ খুললেন অ্যালারডাইস। জয়ের পর অ্যালারডাইস বলেন, ‘আপনারা কি বলেন, আমার স্টাইলের মধ্যে ভুল আছে? সমালোচনা করুন, কিন্তু ধাক্কা দিবেন না’

গতকাল সোমবার নিউক্যাসলের সঙ্গে নিজেদের আধিপত্য ধরে রেখেছে ইংলিশ প্রিমিয়ার লীগের বাজে পারফরমেন্স করা এভারটন। দলীয় স্ট্রাইকার ওয়ালকটের গোলে নিউক্যাসলকে হারিয়ে দিয়েছে অ্যালারডাইসের শিষ্যরা। চলতি বছরের জানুয়ারির পর এটাই ওয়ালকটের প্রথম গোল। আর এতেই নিউক্যাসেল

অ্যালারডাইসের অধীনে এভারটনের পারফরমেন্স নিয়ে অনেক ভক্তই সমালোচনা করেছেন। তবে নিউক্যাসলের সাবেক কোচ অ্যালারডাইচ ঠিকই জানতেন, তার সাবেক শিষ্যদের ব্যাপারে ভালোই জবাব দেবেন ওয়ালকটরা।

এদিকে নিজের স্টাইল নিয়ে মুখ খোলেছেন অ্যালারডাইস। তিনি বলেন, ‘খেলাটা খেলে খেলোয়াড়রা, আমার স্টাইলের মধ্যে কি ভুল আছে, সেটা ধরিয়ে দিন। আপনারা আমাদের ফুটবলকে ধাক্কা দিতে পারেন না। আপনি আমাদের কিছু ভুল খেলার সমালোচনা করতে পারেন। কিন্তু এর জন্য আপনি আমাকে আঘাত করতে পারেন না। খেলার শেষ ১০ মিনিট বাদে বাকি সময় আমরা আধিপত্যের সঙ্গে খেলেছি’।

ইংলিশ প্রিমিয়ার লীগে এভারটন আছে ৮ নম্বরে। অন্যদিকে ৩৪ ম্যাচ খেলে ৯০ পয়েন্ট নিয়ে শিরোপা দৌড়ে এগিয়ে ম্যানচেষ্টার সিটি। সমান সংখ্যক ম্যাচ খেলে ম্যানচেস্টার ইউনাইটেডের সংগ্রহ ৭৪ পয়েন্ট। ম্যানচেস্টার আছে দুই নম্বরে। এদিকে নিউক্যাসল ৩৪ ম্যাচ খেলে ৪১ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে রয়েছেন।

সূত্র: বিবিসি
এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি