ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

বোলিংয়ে মুম্বাই, নেই মোস্তাফিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৮, ৪ মে ২০১৮

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য এখন বাকি সব ম্যাচগুলোই বাঁচা-মরার। এমন সমীকরণ মাথায় নিয়েই শুক্রবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মাঠে নেমেছে মুম্বাই। ম্যাচে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় রোহিত শর্মার দল।

এদিকে বাংলাদেশের তারকা পেসার কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে আগের দুই ম্যাচে বসিয়ে রেখেছিল মুম্বাই। তারা প্রথমটিতে জিতলেও পরের ম্যাচে বোলারদের ব্যর্থতায় হেরে যায় তারা। এরপর মোস্তাফিজকে দলে না নেওয়ার জন্য সমালোচনাও শুনতে হয় রোহিতদের। এবারো সমালোচকদের পাত্তা না দিয়ে আরো একবার মুস্তাফিজকে সাইডলাইনেই বসিয়ে রেখেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

একটি পরিবর্তন নিয়ে আজ মাঠে নেমেছে মুম্বাই ইন্ডিয়ান্স। দল থেকে বাদ পড়ের কাইরন পোলার্ড। তার জায়গায় এসেছেন এভিন লুইস। অন্যদিকে কিংস ইলেভেন পাঞ্জাব পরিবর্তন এনেছে তিনটি। যুবরাজ সিং, অক্ষর প্যাটেল আর মার্কাস স্টোয়নিস একাদশে জায়গা ফিরে পেয়েছেন।

মুম্বাই একাদশ: সূর্যকুমার যাদব, এভিন লুইস, কিষান ইশান, রোহিত শর্মা (অধিনায়ক), জেপি ডুমিনি, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, বেন কাটিং, মিচেল ম্যাকক্লেনাঘান, মারকান্দে, জাসপ্রিত বুমরাহ।

কিংস ইলেভেন পাঞ্জাব: ক্রিস গেইল, লোকেশ রাহুল, মায়াঙ্ক আগারওয়েল, করুন নায়ার, যুবরাজ সিং, মার্কাস স্টোয়নিস, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন (অধিনায়ক), অ্যান্ড্রু টাই, মুজিব উর রহমান, অঙ্কিত রাজপুত।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি